• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শুটিংয়ে আহত আলিয়া, বিপাকে পরিচালক

বিনোদন ডেস্ক

  ২০ মার্চ ২০১৮, ১৭:৩৭
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট শুটিং সেটে আহত হয়েছেন। আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেটে পড়ে গিয়ে আহত হয়েছেন এই বলিউড অভিনেত্রী। ভারতীয় একাধিক সংবাদ মাধ্যমের সূত্রে এ খবর জানা গেছে।

তবে আলিয়ার আঘাত বেশি গুরুতর নয়। চিকিৎসকরা তাকে ১৫ দিন পূর্ণ বিশ্রাম নেয়ার পরামর্শ দিয়েছেন। আলিয়ার ডান হাতে ব্যান্ডেজ করা হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, বুলগেরিয়ায় ছবিটির শুটিং করছিলেন আলিয়া। এসময় সেট থেকে পড়ে গিয়ে আলিয়া তার ডান হাত এবং কাঁধে ব্যথা পেয়েছেন।

হঠাৎ করে আলিয়া আহত হবার পর বিপাকে পড়েছেন ছবিটির পরিচালক। টানা এক মাস শুটিং করার পরিকল্পনা সাজিয়েছিলেন পরিচালক আয়ান মুখার্জি। কিন্তু হঠাৎ করে আলিয়া আহত হওয়ায় এখন শুটিং শিডিউল নতুন করে পরিকল্পনা করতে হচ্ছে।

এদিকে আলিয়া এখন চিকিৎসকের তত্ত্বাবধায়নে রয়েছেন। ফলে চিকিৎসক তাকে যখন শুটিংয়ের জন্য প্রস্তুত বলবেন তখনই তিনি শুটিং শুরু করবেন। আলিয়ার আঘাত হাতে এবং কাঁধে হওয়ায় চলতি সপ্তাহে শুটিংয়ে না ফেরার সম্ভাবনাই বেশি।

আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়া ভাটের বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর। এতে আরও অভিনয় করছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। ছবিটি আগামী বছর ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাবার কথা রয়েছে।

পিআর/এএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
টাকা না পাওয়ায় রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন আলিয়া
লেদারের ব্যাগ হাতে ছবি তুলে তোপের মুখে আলিয়া
X
Fresh