• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

শ্রীদেবীর সেই ছবিতে মাধুরী

বিনোদন ডেস্ক

  ২০ মার্চ ২০১৮, ১২:৫৩
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর একটি ছবিতে কাজের ব্যাপারে আলোচনা চূড়ান্ত ছিল। হঠাৎ না ফেরার দেশে চলে গেলেন শ্রীদেবী। এবার ছবিটিতে অভিনয় করতে রাজি হয়েছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর সোমবার (১৯ মার্চ) ইনস্টাগ্রামে লিখেছেন, ‘অভিষেক বর্মণের পরবর্তী ছবিটির গল্প মায়ের খুব প্রিয় ছিল। বাবা, খুশি এবং আমি মাধুরী দীক্ষিতের কাছে কৃতজ্ঞ যে তিনি ছবিটিতে অভিনয়ের জন্য রাজি হয়েছেন।’

জানা গেছে, ‘সিদ্দত’নামের ছবিটিতে শ্রীদেবীর অভিনয়ের কথা চূড়ান্ত হয়। তার সঙ্গে আরও অভিনয় করার কথা ছিল সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং আদিত্য রয় কাপুরের। শ্রীদেবীর হঠাৎ মৃত্যুর পর তার প্রতি শ্রদ্ধা জানাতেই মাধুরী ছবিটিতে রাজি হয়েছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: দিতির চলে যাওয়ার দুই বছর
--------------------------------------------------------

১৯৪০ সালের গল্প নিয়ে তৈরি হবে ছবিটি। বলিউডের জনপ্রিয় ডিজাইনার মণীষ মালহোত্রা ঠিক করবেন সিনেমার সবগুলো চরিত্র দেখতে কেমন হবে। ছবিটি প্রযোজনা করছে ধর্ম প্রডাকশন। ছবিটি পরিচালনা করবেন অভিষেক বর্মণ।

কিছুদিন আগেই দুবাইয়ের একটি হোটেল থেকে শ্রীদেবীর মরদেহ উদ্ধার করা হয়। বাথটাবের পানিতে ডুবে মৃত্যু হয়েছে এই অভিনেত্রীর। শ্রীদেবীর মৃত্যুর মধ্য দিয়ে বলিউডে এক অসাধারণ অভিনেত্রীর সোনালী অধ্যায়ের সমাপ্তি হলো।

শ্রীদেবী ও মাধুরীর মাঝে ছিল দারুণ বন্ধুত্ব। এবার শ্রীদেবীর অপূর্ণ কাজই শেষ করতে চলেছেন মাধুরী। আগামী বছরের শুরুর দিকে ছবিটির শুটিং শুরুর কথা রয়েছে।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীদেবীর মৃত্যু নিয়ে মোদির ভুয়া চিঠি প্রকাশ করে বিপাকে ইউটিউবার
রাম মন্দিরের উদ্বোধন, ১০০ সিনেমার শুটিং বাতিল
X
Fresh