• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘ওয়েলকাম টু রাশিয়া’ নিয়ে আসছেন ‘আশিকি’র নায়ক

বিনোদন ডেস্ক

  ১৯ মার্চ ২০১৮, ১৫:১০

নব্বই দশকের তুমুল সাড়া জাগানো নায়ক রাহুল রায়। ১৯৯০ সালে ‘আশিকি’ ছবির মাধ্যমে বলিউডে আবির্ভাব ঘটে তার। এ ছবিতে অভিনয় করে রাতারাতি তারকাখ্যাতি পেয়ে যান এই নায়ক।

ছবিটি ব্যবসা সফলতার পাশাপাশি গানগুলো জনপ্রিয়তা পায়। এখনও ছবির সেই গানগুলো মানুষের মুখে মুখে ফেরে। রাহুল রায় ও অনু আগরওয়াল জুটিকে প্রথম ছবিতেই গ্রহণ করে দর্শক। বদলে যায় তাদের জীবন।

সে সময় রাহুল রায়ের হেয়ার স্টাইল ব্যাপক জনপ্রিয় হয়ে উঠে ভারত, বাংলাদেশসহ পশ্চিমা বিশ্বেও। আশিকি সুপারহিট হবার পর ১৯৯২ সালে ‘সপনে সাজান কে’ ছবিতে কারিশমার কাপুরের সঙ্গে জুটিবদ্ধ হয়ে পর্দায় আসেন রাহুল। এ ছবিটিও ছিল ব্লকবাস্টার।

--------------------------------------------------------
আরও পড়ুন: শাকিব-অপুর দেখা কলকাতায়!
--------------------------------------------------------

এ ছবির পর ৪০টি ছবি সাইন করেন তিনি, যা ছিল একটি রেকর্ড। কিন্তু ভাগ্য আর সঙ্গ দেয়নি তাকে। তার অভিনীত ছবিগুলো মুখ থুবড়ে পড়তে থাকে বক্স অফিসে। সুপারহিট থেকে মুহূর্তেই ফ্লপের তকমা জুড়ে যায় তার নামের পাশে।

রাহুল ভক্তদের জন্য খুশির খবর হলো শিগগিরই বড় পর্দায় ফিরছেন তিনি। তবে এবার চকোলেট হিরো হয়ে নয়। তার আসন্ন ছবি ‘ওয়েলকাম টু রাশিয়া’ তে পুলিশের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রাহুল রায়কে।

‘ওয়েলকাম টু রাশিয়া’ ছবিটি নিয়ে রাহুলের ভাষ্য, ‘ছবিটিতে অভিনয়ের জন্য ডাক পেয়ে আমি বেশ খুশি। ছবির গল্প আর সঙ্গীত দারুণ’।

জানা গেছে, ছবিতে তাকে হাফ রাশিয়ান আর হাফ ভারতীয় চরিত্রে দেখা যাবে। রাশিয়ার এক পুলিশ অফিসার যিনি পুরোদস্তুর দূর্নীতিপরায়ণ, রাশিয়ার মাফিয়াদের সঙ্গেও তার অবাধ বিচরণ। এমন চরিত্র নিয়ে হাজির হতে যাচ্ছেন রাহুল।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh