• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

দীপিকা অসুস্থ, চলছে বিয়ের শপিং

বিনোদন ডেস্ক

  ১৬ মার্চ ২০১৮, ১৫:৩৯
ছবি : সংগৃহীত

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন নাকি অসুস্থ? তবে কি ধরণের অসুস্থতায় ভুগছেন এই নায়িকা? এ কথা কেউ জানেন না। এদিকে দীপিকার অসুস্থতার জন্য পেছানো হয়েছে শুটিং।

জানা গেছে, পদ্মাবত ছবির পর থেকেই তিনি হাড় ও কাঁধের ব্যাথায় কষ্ট পাচ্ছেন। চিকিৎসকরা তাকে বিশ্রাম নেয়ার জন্য বলেছেন। ফলে বেশ কিছুদিন বাড়িতে বিশ্রাম নেয়ার পর দীপিকা আপাতত লন্ডনে রয়েছেন বলে জানা গেছে।

কিন্তু হঠাৎ লন্ডন যাওয়া নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন। বেশ কিছুদিন ধরেই রণবীর সিংয়ের সঙ্গে প্রেম করছেন দীপিকা। এরই মধ্যে দীপিকার পরিবারের সঙ্গে রণবীরের পরিবারের লোকজন দেখা করে বিয়ের ব্যাপারে আলোচনা এগিয়েছে।

কেউ কেউ মনে করছেন লন্ডনে বিয়ের শপিং করছেন দীপিকা। তবে অসুস্থতা কিংবা লন্ডনে যাওয়ার ব্যাপারে কোনো মন্তব্য করেননি এই নায়িকা। এদিকে দীপিকার ঘণিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানায়, কিছুদিনের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন দীপিকা-রণবীর।
--------------------------------------------------------
আরও পড়ুন: ঋতুপর্ণার কাছে ভালোবাসা চান শুভ (ভিডিও)
--------------------------------------------------------

তবে এই বিষয়ে দীপিকা-রণবীরের পরিবার বেশ গোপনীয়তা বজায় রাখছেন। অসুস্থতার কথা বলে শুটিংয়ে না গিয়ে লন্ডনে শপিংয়ে ব্যস্ত হওয়া নিয়ে শোবিজ পাড়ায় নতুন আলোচনা ছড়িয়েছে।

মূলত বিয়ের প্রস্তুতির জন্যই শুটিং করছেন না দীপিকা। এমনটাই মনে করা হচ্ছে। যদিও এই বিষয়ে দীপিকা যেন মুখে কুঁলুপ এঁটেছেন। কোনো কিছুতেই মুখ খুলবেন না।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন
ফের হলিউডের সিনেমায় দীপিকা
X
Fresh