• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রানীকে কঠিন সময়ের গল্প শোনালেন শাহরুখ

বিনোদন ডেস্ক

  ১৫ মার্চ ২০১৮, ১৫:১৩
ছবি : সংগৃহীত

বলিউডে প্রতিষ্ঠা পেতে অনেক লড়াই করতে হয়েছে সুপারস্টার শাহরুখ খানকে। জীবনের নানা প্রতিকূলতাকে জয় করে এখন তিনি বলিউডের সেরা নায়ক। শাহরুখ মনে করেন তার জীবনে নানা রকম কঠিন সময় পার করতে হয়েছে। এর মধ্যে অন্যতম ছিল বাবা-মায়ের মৃত্যু।

শাহরুখ জানান, ‘বাবা-মায়ের মৃত্যুই তার জীবনের সবচেয়ে বড় প্রতিকূল সময়। শাহরুখের যখন ১৪ বছর বয়স তখন তার বাবার মৃত্যু হয়। সেই ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই ২৪ বছর বয়সে মৃত্যু হয় তার মায়ের। বাবা-মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন তিনি। কীভাবে সেই শোক কাটিয়ে উঠবেন, তা বুঝেও উঠতে পারেননি।

সম্প্রতি রানী মুখার্জির মুখোমুখি হয়ে এ কথাগুলো বলতে গিয়ে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন বলিউড কিং। রানী মুখার্জি তার নতুন ছবি ‘হিঁচকি’ নিয়ে প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।

এই ছবির প্রচারণার অংশ হিসেবেই শাহরুখের মুখোমুখি হয়েছিলেন রানী। সেখানে শাহরুখ এই কথাগুলো বলেন। শাহরুখ তার দীর্ঘ ক্যারিয়ারে বেশ কিছু প্রতিকূল মুহূর্ত পেরিয়ে এসেছেন। তার মধ্যে বাবা-মাকে হারানোর সময়টা অন্যতম।

এদিকে রানী তার ‘হিঁচকি’ ছবির প্রচারণায় এখন ঘরে বেড়াচ্ছেন পুরো ভারত। সম্প্রতি কলকাতায় এসেও ছবির প্রচারণা চালিয়েছেন। এই ছবির মাধ্যমে অনেক দিন পর বড় পর্দায় ফিরছেন রানী। আগামী ২৩ মার্চ ছবিটি সিনেমা হলে মুক্তি পাবে।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র
X
Fresh