• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

তৌকীরের ফাগুন হাওয়ায় তিশা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ মার্চ ২০১৮, ১৮:০২
ছবি: তৌকীরের সেলফিতে তিশা।

ভাষা আন্দোলনের প্রেক্ষাপট নিয়ে ‘ফাগুন হাওয়া’ নামের চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন তৌকীর আহমেদ। ‘হালদা’ মুক্তির পরই এই তথ্য জানিয়েছিলেন। কিছুদিন আগেই জানান, ছবিটিতে অভিনয় করবেন এ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম।

এবার জানা গেলো নতুন তথ্য। তৌকীর আহমেদ জানালেন, ছবিটিতে আরও অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা। তৌকীর আহমেদ বৃহস্পতিবার বিকেলে আরটিভি অনলাইনকে বলেন, ‘তিশা ও সিয়াম অভিনয় করছেন। ছবিতে দীপ্তি চরিত্রে অভিনয় করবেন তিশা। আমরা আরেকটু গুছিয়ে নিয়ে বিস্তারিত জানাবো।’

এরে আগে তৌকির আহমেদ পরিচালিত ‘হালদা’ ছবিতে অভিয় করেছেন তিশা। সেই ছবিটি দর্শকের মাঝে প্রশংসিত হয়। এবার তৌকীর আহমেদের পরিচালনায় ‘ফাগুন হাওয়া’ ছবিতে অভিনয় করবেন তিশা।

মূলত মফস্বল শহরের গল্প তুলে ধরা হবে এই ছবিতে। টিটো রহমানের ছোট গল্প ‘বউ কথা কও’ -এর অনুপ্রেরণায় তৈরি হবে ছবিটি।

বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন সিয়াম, ফজলুর রহমান বাবু, রওনক হাসান, সাজু খাদেম, আবুল হায়াত, শহীদুল আলম সাচ্চু। এছাড়া বিভিন্ন থিয়েটার দলের বেশ কিছু অভিনয় শিল্পীও কাজ করবেন।

তৌকীর আহমেদের সবশেষ ছবি ‘হালদা’ মুক্তি পায় ২০১৭ সালে। হালদা নদী আর এই নদীকে ঘিরে কিছু মানুষের জীবনের গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়।

এর আগে তিনি তৈরি করেন ‘অজ্ঞাতনামা’। তার অন্য ছবিগুলো হলো ‘জয়যাত্রা’ (২০০৪), ‘রূপকথার গল্প’ (২০০৬) ও ‘দারুচিনি দ্বীপ’ (২০০৭)।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭২ বছরে তিন ছবিতেই সীমাবদ্ধ ‘ভাষা আন্দোলন’
ফাগুন হাওয়ায় রঙিন ভালোবাসা
X
Fresh