• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কেন কাঁদলেন ঐশ্বরিয়া? (ভিডিও)

বিনোদন ডেস্ক

  ০৮ মার্চ ২০১৮, ১৫:৪৫

বলিউডের আবেদনময়ী নায়িকা ঐশ্বরিয়া রায় বচ্চন। ক্যারিয়ারে দীর্ঘ সময় পার করে এখনো তিনি আগের মতোই আবেদন ধরে রেখেছেন। ভক্তরা এখনও তাকে মনের রানী করে রেখেছেন। বিভিন্ন উৎসবে নতুন নতুন লুকে হাজির হয়ে ঐশ্বরিয়া সবাইকে চমকে দেন।

এবার প্রকাশ্যে কেঁদে ফেললেন তিনি। মূলত বাবার কথা বলতে গিয়ে ক্যামেরার সামনেই কাঁদলেন ঐশ্বরিয়া। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, কয়েক বছর ধরে ‘স্মাইল ফাউন্ডেশন’ নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত আছেন ঐশ্বরিয়া। আর সেখানে শিশুদের হাসি ফিরিয়ে দেয়ার কাজে প্রত্যক্ষ সহযোগিতা করেন এই সুন্দরী। অসহায় শিশুরা যাতে ভালোভাবে বেঁচে থাকতে পারে, স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে সেই চেষ্টাই করে যাচ্ছেন ঐশ্বরিয়া।

সম্প্রতি ‘স্মাইল ফাউন্ডেশন’- এর একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। আর সেই অনুষ্ঠানে বাবা কৃষ্ণরাজ রায়ের কথা মনে করে কেঁদে ফেলেন তিনি। এ সময় তার জীবনে বাবার ভূমিকা কতটা, এটা প্রকাশ্যে এনে যেন অতীতে হারিয়ে যান। ঐশ্বরিয়ার কান্নার সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

দীর্ঘদিন ধরেই ক্যানসারে আক্রান্ত ছিলেন ঐশ্বরিয়ার বাবা কৃষ্ণরাজ রায়৷ ২০১৭ সালের ১৮ মার্চ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেত্রীর বাবা।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh