• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বলিউডে আরেক অভিনেত্রীর মৃত্যু

বিনোদন ডেস্ক

  ০৬ মার্চ ২০১৮, ১৩:৫৭
ছবি : সংগৃহীত

আবারও বলিউডে শোকের ছায়া। দীর্ঘ রোগভোগের পর শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বর্ষীয়ান অভিনেত্রী শাম্মী। মঙ্গলবার সকালে অমিতাভ বচ্চন এই মৃত্যু খবর জানান টুইটারে।

অমিতাভ বচ্চন বলেন, ‘বার্ধক্যজনিত কারণেই মৃত্যু হয়েছে অভিনেত্রী শাম্মীর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯। একে একে সকলেই চলে যাচ্ছেন জাগতিক জগতের মায়া ত্যাগ করে।’

১৯৩১ সালে তৎকালীন বম্বের এক পার্সি পরিবারে জন্ম হয়েছিল শাম্মীর। বাবা-মা নাম রেখেছিলেন নার্গিস রাবাডি। ইন্ডাস্ট্রিতে যখন অভিনেত্রী হয়ে এসেছিলেন, নামটা পরিবর্তন করে দেন পরিচালক তারা হরিশ।

‘মলহার’ ছবিতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন শাম্মি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তার কৌতুক অভিনয় বেশি জনপ্রিয়তা পেতে শুরু করে। তবে চরিত্র অভিনেতা হয়েও দর্শকদের পছন্দের তালিকায় বরাবর ছিলেন শাম্মি।

হাফ টিকেট, ইশারা, জব জব ফুল খিলে, উপকার, ইত্তেফাক-এর মতো প্রায় দুই শতাধিক বলিউড ছবিতে অভিনয় করেছেন তিনি। শেষবার তাকে ‘শিরিন ফারহাদ কি তো নিকাল পাড়ি’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে।

শ্রীদেবীর আকস্মিক মৃত্যুর ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেননি বলিউড পাড়ার মানুষজন। এর মধ্যেই বর্ষীয়ান এই অভিনেত্রীর মৃত্যুর খবরে শোকস্তব্ধ বলিউড।

আরও পড়ুন:

পিআর/কেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
মসজিদে নববিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েলন অভিনেত্রী
ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি
X
Fresh