logo
  • ঢাকা সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

সানি লিওন এবার যমজ সন্তানের মা

বিনোদন ডেস্ক
|  ০৬ মার্চ ২০১৮, ১১:০০ | আপডেট : ০৬ মার্চ ২০১৮, ১১:৩৭
ছবি : সংগৃহীত
বলিউড অভিনেত্রী সানি লিওন দ্বিতীয়বারের মতো মা হলেন। এবার তার ঘরে এসেছে যমজ ছেলে। ইনস্টাগ্রাম ও টুইটারে সোমবার নিজের সদ্যজাতদের কথা জানিয়েছেন সানি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি লিখেছেন, ‘ভগবানের অশেষ কৃপা আমাদের উপরে। ২১ জুন ২০১৭ আমি আর ড্যানিয়াল জানতে পারি যে, আমাদের যমজ সন্তান হতে চলেছে। দীর্ঘদিন ধরে আমরা আমাদের পরিবারকে সম্পূর্ণ করার চেষ্টা করেছি। কয়েক সপ্তাহ আগেই আমাদের জীবনে এসেছে ওরা।’

এই বলিউড তারকা আরও বলেন, আশের সিংহ উইবার, নোয়া সিংহ উইবার ও নিশা সিংহ উইবার। আমার এই তিন সন্তানের জন্য আজ আমার পরিবার পূর্ণ হলো। তিন সন্তানের বাবা-মা হতে পেরে আমি আর ড্যানিয়াল খুবই খুশি।’

মহারাষ্ট্রের লাতুর থেকে গেলো বছর নিশা নামের এক কন্যাশিশুকে দত্তক নেন সানি লিওন-ড্যানিয়াল দম্পতি। আর এবছর গর্ভধারণ না করেও সন্তানের মা হলেন সানি।

জানা গেছে, বছরের শুরুতে কোল আলো করে এসেছে দুই ছেলে। সারোগেসির মাধ্যমে তাদের এই যমজ ছেলের জন্ম হয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এমনটাই জানিয়েছেন সানি-ড্যানিয়াল দম্পতি।

সানি লিওনকে সবশেষ ‘মাস্তিজাদে’ ও ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ছবিতে দেখা গেছে। ‘তেরা ইন্তেজার’, ‘বেইমান লাভ’ ও ‘টিনা অ্যান্ড লোলো’ নামে আরও তিনটি ছবি মুক্তির প্রতীক্ষায় আছে।

এছাড়া বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে ‘রইস’ ছবিতে অভিনয় করেও আলোচিত হয়েছেন তিনি।

আরও পড়ুন:

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়