• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে করছেন ক্যাটরিনার সাবেক প্রেমিক

বিনোদন ডেস্ক

  ০৫ মার্চ ২০১৮, ১৭:৩৯

বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে কম গুঞ্জন হয়নি। সালমান খান, রণবীর কাপুরের সঙ্গে প্রেমের বিষয়টি সবারই জানা। তবে সেই প্রেমের একটিও স্থায়ী হয়নি। অবশেষে একাকী আছেন ক্যাটরিনা।

এই দুই নায়কের বাইরেও গোপনে একটি প্রেম করেছিলেন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির নায়িকা। মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির সঙ্গে একটা সময় চুটিয়ে প্রেম করেছেন ক্যাটরিনা। আকাশ নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। পাত্রী শ্লোক মেহতা নাকি আকাশ আম্বানির সঙ্গে একই স্কুলে পড়তেন।

এবার সেই সূত্রেই আকাশ এবং শ্লোককে মিলিয়ে দিতে চাইছে আম্বানি পরিবার। তার বিয়ের খবর প্রকাশের পর পুরনো একটি প্রেমের খবর বাতাসে ভেসে বেড়াচ্ছে।

বেশ কয়েকটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ২০১৬ সালে একটি দিওয়ালি পার্টিতে একসঙ্গে দেখা যায় আকাশ-শ্লোককে। অমিতাভ বচ্চনের বাড়ির দিওয়ালি পার্টিতে আকাশের সঙ্গে দেখা যায় ক্যাটরিনাকে।

এরপর ওই দু’জন একসঙ্গে অনিল কাপুরের বাড়ির দিওয়ালি পার্টিতেও হাজির হন। যা নিয়ে বেশ কানাঘুষো শুরু হয়। কিন্তু বিষয়টি নিয়ে ওই সময় কোনো মন্তব্য করেননি আকাশ-ক্যাটরিনা।

দিওয়ালি পার্টিতে সাদা রঙের কুর্তা, পাজামা পরে হাজির হন আকাশ। আর আইভরি শাড়িতে সবার চোখ ঝলসে দিয়ে সেখানে উপস্থিত হন ক্যাটরিনা কাইফ।

জানা গেছে, একই দিন অনিল কাপুরের বাড়িতে রণবীর কাপুর হাজির হলে, তার সঙ্গে দূরত্ব বজায় রেখে আকাশের সঙ্গেই বেশি সময় কাটাতে দেখা যায় ক্যাটরিনা কাইফকে। সেদিনের একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাশুড়িকে নিয়ে যে মন্তব্য করলেন ক্যাটরিনা
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
শুটিংয়ে যে কারণে অক্ষয়কে চড় মারেন ক্যাটরিনা
‘আমারও আপত্তিকর ভিডিও তৈরি করেছে’
X
Fresh