• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শ্রীদেবী কন্যার আবেগঘন খোলা চিঠি

বিনোদন ডেস্ক

  ০৩ মার্চ ২০১৮, ১৬:৪৬
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুরের বলিউডে অভিষেক হবে আর কয়েক মাস পর। আগামী ৭ মার্চ জাহ্নবীর জন্মদিন। এবারই প্রথম মা থাকবেন না তার জন্মদিনে। আর কোনোদিনই শ্রীদেবীর সঙ্গে দেখা হবে না জাহ্নবীর।

মেয়ের সিনেমায় অভিষেক নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন শ্রীদেবী। নিজেই জাহ্নবীর ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু পোস্ট দিয়ে মেয়ের জন্য শুভকামনা জানিয়েছিলেন। মায়ের মৃত্যুর শূন্যতা যেন জাহ্নবীকে হতবিহ্বল করে দিয়েছে। মাকে উদ্দেশ্য করে ইন্সটাগ্রামে খোলা চিঠি লিখেছেন জাহ্নবী কাপুর।

শ্রীদেবীর আদরের মেয়ে জাহ্নবী লিখেছেন, ‘একটা শূণ্যতা আমার মধ্যে চেপে বসেছে। আমি জানি, এটা নিয়েই কীভাবে বাঁচবো সেটা শিখতে হবে। সব হারানোর মধ্যেও আমি তোমার ভালোবাসা অনুভব করতে পারছি।’

তিনি আরও লিখেন, ‘সব দুঃখ, যন্ত্রণা থেকে তুমি নিজেকে আড়াল করেছ সেটা বুঝতে পারছি। চোখ বন্ধ করলেই ভালো মুহূর্তরা এসে ভিড় করছে। আমাদের জীবনে তুমি ছিলে আশীর্বাদের মতো…।’

জাহ্নবী জানান, দুই বোন তাদের মাকে হারিয়েছেন। কিন্তু বনি কাপুর হারিয়েছেন তার ‘জান’। কাপুর পরিবারে শ্রীদেবীর ভূমিকা মা এবং স্ত্রীর থেকেও বেশি ছিল।

গত কয়েকদিন তাদের পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন জাহ্নবী। পাশাপাশি শ্রীদেবীর আত্মার শান্তি কামনায় সকলকে প্রার্থনা করার অনুরোধও জানিয়েছেন জাহ্নবী কাপুর।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল
শ্রীদেবীর মৃত্যু নিয়ে মোদির ভুয়া চিঠি প্রকাশ করে বিপাকে ইউটিউবার
জাহ্নবীর বিউটি স্পট দেখতে চান কে, জানালেন অভিনেত্রী (ভিডিও)
X
Fresh