• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পূর্ণিমার অতিথি এবার তৌকীর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মার্চ ২০১৮, ১৪:৪৪
ছবি: তৌকীর আহমেদ ও পূর্ণিমা।

ক্যারিয়ারে নতুন পথে হাঁটছেন চিত্রনায়িকা পূর্ণিমা। অভিনেত্রী থেকে এখন উপস্থাপনায় বেশ প্রশংসিত হচ্ছেন। জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে সেলিব্রেটি শো 'এবং পূর্ণিমা' উপস্থাপনার মাধ্যমে আলোচিত হচ্ছেন এই নায়িকা।

অনুষ্ঠানটির তৃতীয় পর্ব প্রচার হবে আজ শনিবার। এবারের পর্বে পূর্ণিমার অতিথি হিসেবে থাকছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ।

এবারের পর্বে তৌকীরের সঙ্গে প্রাণবন্ত আড্ডায় মেতে উঠবেন পূর্ণিমা। এই আড্ডায় উঠে আসবে তৌকীর আহমেদ সম্পর্কে নানা জানা-অজানা কথা। তৌকীর আহমেদ তার নতুন কাজের খবরও জানাবেন অনুষ্ঠানটিতে।

অনিন্দ্য মামুনের গ্রন্থনায় অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুৎ। শনিবার রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে অনুষ্ঠানটি।

এবারের পর্ব প্রসঙ্গে পূর্ণিমা বলেন, এই অনুষ্ঠানটি উপস্থাপনার কাজ বেশ উপভোগ করছি। এখানে স্ক্রিপ্ট থাকছে। প্রযোজক সোহেল রানা বিদ্যুত ভাইকে আমি বলেছি, যাতে অতিথিদের সম্মান বজায় রেখে প্রশ্নগুলো সাজানো হয়। সে অনুপাতেই প্রশ্ন সাজিয়েছেন অনিন্দ্য মামুন।

তিনি আরও বলেন, এবারের পর্বে থাকছেন তৌকীর ভাই। তার সঙ্গে অনেক বিষয়ে কথা হয়েছে। তৌকীর ভাই খোলামেলাভাবে কথা বলেছেন যা আগে কখনও জানা হয়নি আমাদের। আশা করি এবারের পর্বও দর্শকদের উপভোগ্য হবে।

আরও পড়ুন:

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দোল পূর্ণিমা আজ
সংখ্যা বাড়িয়ে দর্শকের গালি খেতে রাজি নন পূর্ণিমা
এমপি হয়েই নতুন চলচ্চিত্রে ফেরদৌস
X
Fresh