logo
  • ঢাকা সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

ছবি আঁকতেন শ্রীদেবী

বিনোদন ডেস্ক
|  ০২ মার্চ ২০১৮, ১৬:৩৯ | আপডেট : ০২ মার্চ ২০১৮, ১৭:০৭
শ্রীদেবীর পরিচয় অভিনেত্রী বা ভালো নৃত্যশিল্পী হিসেবেই। মিস্টার ইন্ডিয়া,  চালবাজ, নাগিন, ইংলিশ ভিংলিশ- বেশির ভাগ ছবিতেই অসামান্য অভিনয় দক্ষতা ও নাচের পারদর্শিতা দেখিয়েছেন। বলিউডের প্রথম নারী সুপারস্টারেরও খেতাব পেয়েছিলেন তিনি।

এসবের বাইরে আরও অনেক প্রতিভা ছিল তার। আর সেই প্রতিভার কথা হয়তো অনেকেই জানেন না। শ্রীদেবী খুব ভালো রান্না করতে পারতেন। ভীষণ ভালো ছবিও আঁকতেন তিনি। খবর জি নিউজ।

বনি কাপুরের সঙ্গে বিয়ের পরই রান্না শিখেছিলেন তিনি। তারপর ধীরে ধীরে রান্নার প্রতি তার আগ্রহ আরও বাড়ে। স্বামী বনিকে বাড়িতে রান্না করেই খাওয়াতে বেশি পছন্দ করতেন তিনি।

এছাড়া পরিবারের অন্যান্য সদস্যদের ও বাড়িতে আসা অতিথিদেরও রেঁধে খাওয়াতে ভালোবাসতেন।

আর এসবের পাশাপাশি দারুণ ছবিও আঁকতেন। অভিনয়ের বাইরে অবসর সময় ছবি আঁকতেই পছন্দ করতেন শ্রীদেবী। জানা গেছে, লন্ডনের ক্রিস্টি অকশন সেন্টারে শ্রীদেবীর একটা ছবি নিলামও হয়েছিল। সেই ছবি বিক্রির টাকা দান করেছিলেন এই গুণী অভিনেত্রী।

আগামী মাসেও দুবাইয়ের অকশন সেন্টারে শ্রীদেবীর আঁকা সোনম কাপুরের একটি ছবি নিলামে ওঠানোর কথা ছিল। সোনমের প্রথম ছবি ‘সাওয়ারিয়া’তে সোনমের পোজের উপর ভিত্তি করেই ছবি এঁকেছিলেন শ্রীদেবী।

এ ব্যাপারে আরও জানা গেছে, দুবাইয়ে নাকি সোনম কাপুর ভীষণ জনপ্রিয়। সে কথা মাথায় রেখেই দুবাইয়ে শ্রীদেবীর আঁকা সোনম কাপুরের এই ছবি নিলাম করার কথা ভাবা হয়েছিল।

আরও পড়ুন:

এম/এ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়