• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মা ছাড়া জাহ্নবীর প্রথম জন্মদিন

বিনোদন ডেস্ক

  ০১ মার্চ ২০১৮, ১৭:৫৪
ছবি : সংগৃহীত

মা শ্রীদেবীকে ছাড়া এবারই প্রথম জন্মদিন পালন করবেন জাহ্নবী কাপুর। এবারের জন্মদিনে থাকবে না কোনো আয়োজন। আগামী ৭ মার্চ একুশ বছরে পা রাখবেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী। মাকে নিয়ে আর কোনোদিন জন্মদিন পালন করা হবে না তার। খবর: জিনিউজ।

বলিউড অভিনেত্রী শ্রীদেবী গত ২৪ ফেব্রুয়ারি চলে গেছেন না ফেরার দেশে। মায়ের মরদেহ দেখার পর থেকে জাহ্নবীর কান্না যেন কিছুতেই থামছে না। মায়ের মরদেহ কফিনে বন্দি দেখে অঝোরে কাঁদতে শুরু করেন জাহ্নবী।

এদিকে মায়ের উৎসাহে সম্প্রতি বলিউড চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন জাহ্নবী কাপুর। জাহ্নবীর প্রথম চলচ্চিত্র ‘ধড়ক’ মুক্তি পাবে আগামী জুলাই মাসে। অভিনেতা শহীদ কাপুরের ভাই ঈশানের সঙ্গে রোমান্টিক এই চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে জাহ্নবীর।

নিজের প্রথম ছবিটিও মাকে সঙ্গে নিয়ে আর দেখতে পারবেন না। সম্প্রতি একটি ফ্যাশন শো’তে জাহ্নবীকে নিয়ে হাত ধরে হেঁটেছিলেন শ্রীদেবী। সেই মুহূর্তটিও এখন জাহ্নবীর কাছে শুধুই স্মৃতি।

এদিকে শ্রীদেবীর শেষকৃত্য অনুষ্ঠানে হাজির ছিলেন অর্জুন কাপুরও। শ্রীদেবীর মৃত্যুতে সমস্ত তিক্ততা ভুলে বনি কাপুর এবং বোন জাহ্নবী ও খুশির পাশে এসে দাঁড়ান বনি কাপুরের প্রথম স্ত্রীর ছেলে।

বলিউড তারকা থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষেরা শেষ শ্রদ্ধা জানান তাদের প্রিয় অভিনেত্রীকে। শ্রীদেবীর মরদেহে রাষ্ট্রীয় সম্মাননা জানানো হয়। মরদেহর ওপর রাখা হয় ভারতের জাতীয় পতাকা।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল
শ্রীদেবীর মৃত্যু নিয়ে মোদির ভুয়া চিঠি প্রকাশ করে বিপাকে ইউটিউবার
জাহ্নবীর বিউটি স্পট দেখতে চান কে, জানালেন অভিনেত্রী (ভিডিও)
X
Fresh