• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গান গেয়ে শ্রীদেবীকে শ্রদ্ধা জানালেন প্রিয়া

বিনোদন ডেস্ক

  ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৩৭
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু শোক এখন ভারতজুড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম যেন হয়ে উঠেছে শোক বই। অনেকেই প্রিয় অভিনেত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করছেন।

এবার গান গেয়ে শ্রীদেবীর প্রতি শ্রদ্ধা নিবেদন করলেন সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় আলোচিত প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার।

নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে প্রিয়া একটি ভিডিও প্রকাশ করে লিখেছেন, ‘ইতিহাসকে কখনও বিদায় জানানো যায় না। ইতিহাস বলে, শিগগির আবার দেখা হবে’। ভিডিওতে প্রিয়া গেয়ে শোনান সনু নিগম ও অলকা ইয়াগনিকের গাওয়া ‘কাভি আলবিদা না কেহনা’ গানটির কিছু অংশ।

এদিকে সবশেষ পাওয়া তথ্য অনুযায়ী, বুধবার দুপুর ৩টার দিকে মুম্বাইয়ের সেলিব্রেশন স্পোর্টস ক্লাব থেকে শ্রীদেবীর মরদেহবাহী গাড়ি বের হয়। ভিলে পারলে শ্মশানে বিকেলে শেষকৃত্য সম্পন্ন হবার কথা।

গত শনিবার রাতে দুবাইয়ের এক হোটেলের বাথটাবে ডুবে বলিউডের এই জনপ্রিয় নায়িকার মৃত্যু হয় বলে জানা গেছে। তার এ মৃত্যুতে বিশ্বজুড়ে আলোচনা তৈরি করেছে। একইসঙ্গে এই মৃত্যুটি নিয়ে রহস্যও তৈরি হয়েছে।

বাংলাদেশেও রয়েছে শ্রীদেবীর অগণিত ভক্ত। শ্রীদেবীর মৃত্যু শোকের ঢেউ লেগেছে বাংলাদেশেও। সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশের লাখো মানুষ শ্রীদেবীর জন্য শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন:

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে লড়বেন যে ১০ প্রতিযোগী
‘জলদস্যু’ হয়ে আসছেন প্রিয়াঙ্কা
শিল্পী সমিতির পিকনিকে পানির হাহাকার!
ড. শফিকুল ইসলামের লিখা গানে কণ্ঠ দিলেন ড. প্রিয়াঙ্কা গোপ
X
Fresh