• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এখনও দুবাই মর্গে শ্রীদেবীর মরদেহ

বিনোদন ডেস্ক

  ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:১১
ছবি : সংগৃহীত

শ্রীদেবীর মৃত্যুর তৃতীয় দিন আজ। গত শনিবার রাতে দুবাইয়ে হোটেলের বাথরুম থেকে শ্রীদেবীর মরদেহ উদ্ধার করা হয়। এরপর থেকেই এই মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে।

দুবাইয়ের মর্গ থেকে শ্রীদেবীর মরদেহ মুম্বাই আসার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। মামলাটি দুবাই পুলিশ থেকে দুবাই পাবলিক প্রসিকিউশনের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে দুবাই পাবলিক প্রসিকিউশন থেকে শ্রীদেবীর লাশের ছাড়পত্র পাওয়ার জন্য ভারতীয় দূতাবাসের কর্মকর্তা ও শ্রীদেবীর পরিবারের লোকজন অপেক্ষা করছে।

খালিজ টাইমের সাথে আলাপকালে ভারতীয় দূতাবাসের কর্মকর্তারা নিশ্চিত করেন যে দুবাই পুলিশ সাধারণ প্রক্রিয়াই অবলম্বন করছে এবং তারা সেই প্রক্রিয়ায় বিলম্ব করছে না। দুবাই কর্তৃপক্ষ আসলে লাশকে পরিবারের কাছে হস্তান্তর করার আগে শতভাগ নিশ্চিত হতে চাইছে। এই কেসটি খুব স্পর্শকাতর হবার কারণে কোনো ঝুঁকি নিতে চাচ্ছে না।

--------------------------------------------------------
আরও পড়ুন: বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ, দুবাই না ছাড়ার নির্দেশ
--------------------------------------------------------

শ্রীদেবী তোফা, মিস্টার ইন্ডিয়া, নাগিনা, সাদমা, বলিদান, খুদা গাওয়া, চালবাজ, চাঁদনি’র মতো অনেক ব্যবসাসফল চলচ্চিত্রে অভিনয় করেন। হিন্দি ছাড়া ভারতের একাধিক ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

দীর্ঘ ১৫ বছরের বিরতি শেষে ২০১২ সালে ‘ইংলিশ ভিংলিশ’-এর মাধ্যমে তিনি চলচ্চিত্রে ফিরে আসেন। গত বছর শাহরুখ খানের প্রযোজনা সংস্থার ‘জিরো’সিনেমায় অভিনয় করছিলেন তিনি।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীদেবীর মৃত্যু নিয়ে মোদির ভুয়া চিঠি প্রকাশ করে বিপাকে ইউটিউবার
X
Fresh