• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হৃদরোগে আরেক অভিনেত্রীর মৃত্যু

বিনোদন ডেস্ক

  ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৫৩
ছবি : সংগৃহীত

ভারত জুড়ে এখন শ্রীদেবীর মৃত্যু শোক। এরই মধ্যে হলিউড অভিনেত্রী এমা চেম্বারস হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন না ফেরার দেশে। বিবিসির খবরে জানা গেছে, গত বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন এমা। গতকাল রোববার এমার মৃত্যু খবরটি সংবাদ মাধ্যমের নজরে আসে।

এই তারকার পারিবারিক সূত্র জানায়, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে এমার বয়স হয়েছিল ৫৩ বছর। এমার মৃত্যু সংবাদ জানিয়ে এই অভিনেত্রীর এক মুখপাত্র গণমাধ্যমকে বলেন, এমা অনেক শক্তিশালী চরিত্রে অভিনয় করেছেন। কমেডি চরিত্রে অভিনয় করে তিনি অসংখ্য দর্শককে হাসিয়েছেন, আনন্দ দিয়েছেন। তিনি চলে গেলেন আমাদের ছেড়ে।

১৯৯৯ সালে ‘নটিং হিল’ ছবিতে হানি চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন এমা। এছাড়া বিবিসির কমেডি সিরিজ ‘ভিকার অব ডিবলি’তে এক দশকের বেশি সময় ধরে কাজ করেছেন। এই টিভি সিরিজ তাকে দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা এনে দেয়।

এমার ‘নটিং হিল’ ছবির সহশিল্পী হিউ গ্র্যা টুইটারে এই অভিনেত্রীকে স্মরণ করে লিখেছেন, এমা চেম্বারস ছিলেন ভীষণ মজার মানুষ। তিনি খুব আন্তরিক আর অবশ্যই একজন অসাধারণ অভিনেত্রী ছিলেন। তার চলে যাওয়ার খবরে খুব মন খারাপ লাগছে।

এমা চেম্বারস ব্রিটিশ কমেডি অ্যাওয়ার্ডে ‘সেরা টিভি কমেডি অভিনেত্রী’র পুরস্কার পেয়েছেন। ১৯৯১ সালে এমা তার সহকর্মী ইয়েন ডানকে বিয়ে করেন। তাদের কোনো সন্তান নেই।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh