logo
  • ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

শ্রীদেবীর মৃত্যু নিয়ে নতুন রহস্য!

বিনোদন ডেস্ক
|  ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৫৭ | আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১২:০২
ছবি : সংগৃহীত
বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু শোকে কাঁদছে তার ভক্তরা। এরই মধ্যে নতুন রহস্য তৈরি হয়েছে তার মৃত্যু নিয়ে। একাধিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন এই অভিনেত্রী।

bestelectronics
কিন্তু শ্রীদেবীর দেবর সঞ্জয় কাপুর বললেন, আগে কখনো হৃদরোগে আক্রান্ত হননি শ্রীদেবী। সঞ্জয়ের এমন বক্তব্যের পরই মূলত শুরু হয়েছে নতুন গুঞ্জন। তবে কীভাবে মারা গেলেন শ্রীদেবী?

সংযুক্ত আরব আমিরাতের ইংরেজি দৈনিক খালিজ টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে সঞ্জয় কাপুর বলেন, ‘শ্রীদেবীর এই অকালপ্রয়াণে পুরো পরিবার শোকস্তব্ধ। মৃত্যুর সময় হোটেলেই ছিলেন শ্রীদেবী।’

সঞ্জয়ের এই বক্তব্যের পর রহস্য তৈরি হয়েছে শ্রীদেবীর মৃত্যু নিয়ে। দুবাইয়ে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এখনো জনসম্মুখে প্রকাশ করা হয়নি।

শ্রীদেবীর মৃতদেহ সোমবার মুম্বাই নিয়ে আসার কথা রয়েছে। গত শনিবার রাতে দুবাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শ্রীদেবী। তার বয়স হয়েছিল ৫৪ বছর।

ননদের ছেলে মোহিত মারওয়ারের বিয়েতে অংশ নেওয়ার জন্য সম্প্রতি দুবাই যান শ্রীদেবী। তার সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর ও মেয়ে খুশি। বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে মেয়ে খুশিকে নিয়ে মুম্বাই ফিরে যান বনি কাপুর। শ্রীদেবী আরও কয়েকদিন ছুটি কাটানোর জন্য দুবাই থেকে যান। বড় মেয়ে জাহ্নবী মুম্বাইয়েই ছিলেন।

হঠাৎ করেই শ্রীদেবীর মৃত্যুর খবর শোকের মাতম তুলেছে ভারতজুড়ে। ভারতের প্রধানমন্ত্রী থেকে শুরু করে প্রায় সব তারকা এই অভিনেত্রীর মৃত্যুতে শোক জানিয়েছেন।

শ্রীদেবী‘তোফা’, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘নাগিনা’, ‘সাদমা’, ‘বলিদান’, ‘খুদা গাওয়া’, ‘চালবাজ’, ‘চাঁদনি’র মতো অনেক ব্যবসাসফল চলচ্চিত্রে অভিনয় করেন। হিন্দি ছাড়া ভারতের একাধিক ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

দীর্ঘ ১৫ বছরের বিরতি শেষে ২০১২ সালে ‘ইংলিশ ভিংলিশ’-এর মাধ্যমে তিনি চলচ্চিত্রে ফিরে আসেন। গত বছর শাহরুখ খানের প্রযোজনা সংস্থার ‘জিরো’সিনেমায় অভিনয় করছিলেন তিনি।

আরও পড়ুন:

পিআর/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়