logo
  • ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

শাহরুখ-শ্রীদেবীর শেষ চলচ্চিত্র

বিনোদন ডেস্ক
|  ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:১৫ | আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০৪
ছবি : সংগৃহীত
শ্রীদেবীর সঙ্গে শাহরুখ খান অভিনয় করেছিলেন ‘আর্মি’ ছবিতে। ১৯৯৬ সালে ছবিটি মুক্তি পায়। এরপর দীর্ঘ সময় সিনেমার পর্দায় তেমন নিয়মিত না থাকলেও সবার হৃদয়ে ঠিকই জায়গা দখল করেছিলেন এই অভিনেত্রী। ২০১২ সালে ‘ইংলিশ ভিংলিশ’ ছবির মাধ্যমে আবারও পর্দায় ফিরে আসেন গ্ল্যামার গার্ল শ্রীদেবী। 

bestelectronics
এরপর বিভিন্ন অনুষ্ঠানে শাহরুখ-শ্রীদেবী ফেমবন্দি হয়েছেন। গত বছরই মুক্তি পেয়েছিল শ্রীদেবী অভিনীত সিনেমা ‘মম’। এই সিনেমায় প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। আর সম্প্রতি অভিনয় করছিলেন আনন্দ এল রায় পরিচালিত ‘জিরো’ সিনেমায়।

এই ছবিটিই শ্রীদেবীর শেষ ছবি বলে মনে করা হচ্ছে। শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা অভিনীত এই ছবিটিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে শ্রীদেবীকে। গত বছরই ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছিলেন শ্রীদেবী।

এই ছবিটি তৈরি হচ্ছে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা থেকে। গত বছর শাহরুখ তার ইন্সটাগ্রাম পেজে শ্রীদেবীর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন। টুইটারে লিখেছিলেন, ‘কোনো কোনো রাতে আপনার সঙ্গে থাকা তারকারা আকাশের তারার চেয়েও উজ্জ্বল। সুন্দরীরা তোমাদের উদারতা, সৌন্দর্য ও ভালোবাসার জন্য ধন্যবাদ।’

গতকাল শনিবার রাত ১১টায় দুবাইতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। মাত্র ৫৪ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেত্রী।

শাহরুখ আরও অনেক ছবিতেই অভিনয় করবেন। চলচ্চিত্র প্রযোজনা করবেন। কিন্তু শ্রীদেবীর সঙ্গে আর দেখা হবে না কথা হবে না। হয়তো আকাশের তারা হয়ে জ্বলবেন শ্রীদেবী। 

আরও পড়ুন: 

পিআর/এম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়