logo
  • ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

শ্রীদেবীর মৃত্যুর কয়েক ঘণ্টা আগের ভিডিও ভাইরাল (ভিডিও)

বিনোদন ডেস্ক
|  ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১১:০৫ | আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১১:১৫
বলিউডের রূপের রানী খ্যাত অভিনেত্রী শ্রীদেবী মাত্র ৫৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন। গতকাল শনিবার রাত ১১টায় দুবাইতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

bestelectronics
শনিবার সন্ধ্যায় স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুরকে সঙ্গে নিয়ে একটি বিয়ে বাড়িতে গিয়েছিলেন নাগিন খ্যাত এই অভিনেত্রী। অনুষ্ঠানে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসকরা জানিয়েছেন ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্ট এ মৃত্যু হয়েছে শ্রীদেবীর।

এদিকে মৃত্যুর কয়েক ঘণ্টা আগে বিয়ের অনুষ্ঠানে শ্রীদেবীর একটি ভিডিও এখন ভাইরাল হয়েছে। 

১৯৬৭ সালে তামিল সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করে রুপালি পর্দায় পা রাখেন শ্রীদেবী। তারপর অসংখ্য বলিউডের ছবিতে তিনি তার অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন। মাওয়ালি, তোহফাসহ বিপুল সংখ্যক চলচ্চিত্রে অভিনয়ের জন্য বিপুল প্রশংসা পেয়েছেন শ্রীদেবী।

বলিউডে তার অভিষেক ঘটে সলভা সাওবান(১৯৭৮) সিনেমার মধ্য দিয়ে। তবে হিম্মতওয়ালা (১৯৮৩) সিনেমায় অভিনয় করে সবার নজর কাড়েন তিনি। একে একে মাওয়ালি, তোহফা, নয়া কদম, মকসদ, মাস্টারজি, মিস্টার ইন্ডিয়া, চাঁদনীসহ অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দেন।

শ্রীদেবী পাঁচবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মম’ (২০১৭)। আর মুক্তির অপেক্ষায় রয়েছে রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমা ‘জিরো’ যেটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর ২০১৮। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শাহরুখ খান, আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ।

৫০ বছর ধরে তিনি তিনশ’র বেশি ছবিতে অভিনয় করেছেন। ২০১৩ সালে ‘পদ্মশ্রী’ পেয়েছিলেন তিনি।

শ্রীদেবী ১৯৯৬ সালে চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে।

আরও পড়ুন:

এম/কেএইচ

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়