logo
  • ঢাকা সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

শ্রীদেবীর মৃত্যুতে বলিউডে শোকের ছায়া

বিনোদন ডেস্ক
|  ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১০:২২ | আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৩৬
কালজয়ী অভিনেত্রী শ্রীদেবী শনিবার রাত ১১টায় দুবাইতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। এরপর থেকেই টুইটারসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাকে স্মরণ করে শোকবার্তা জানান শুভাকাঙ্ক্ষীরা।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্তসহ অনেকেই শোকবার্তা জানিয়েছেন। ৫৪ বছরের জীবনে ৫০ বছরই তার কেটেছে অভিনয় করে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তার ব্যক্তিগত টুইটার একাউন্টে বলেন, শ্রীদেবীর অসময়ে মৃত্যুতে যারপরনাই দুঃখ পেয়েছি। বর্ষীয়ান এ অভিনেত্রী তার দীর্ঘ অভিনয় জীবনে অসংখ্য বৈচিত্র্যময় চরিত্রে অনেক স্মরণীয় পারফরমেন্স দেখিয়েছেন। তার পরিবার ও তার ভক্তদের সমবেদনা জানাচ্ছি। তার আত্মা শান্তি পাক।

তার মৃত্যুর খবর শুনে প্রিয়াঙ্কা চোপড়া টুইট করেন, আমি বলার ভাষা হারিয়ে ফেলেছি। শ্রীদেবীকে যারা ভালোবাসতেন সবার জন্য সমবেদনা। একটি অন্ধকার দিন।

প্রীতি জিনতা বলেন, জীবন কতই না ক্ষণস্থায়ী। আপনি আমাদের হৃদয়ে অমর হয়ে রইবেন।

গায়ক আদনান সামি টুইটারে লেখেন, তিনি ছিলেন ভারতের সুইটহার্ট, একজন অসাধারণ শিল্পী এবং একজন মানুষ হিসেবে অতুলনীয় গুণের অধিকারী।

ভাংড়া গায়ক দালের মেহেন্দি বলেন, শ্রীদেবীর মৃত্যুর খবরে হৃদয় ভেঙ্গে গেছে। ভগবান তার আত্মার শান্তি দিক এবং তার পরিবারকে কষ্ট সহ্য করার ক্ষমতা দিন।

সুস্মিতা সেন বলেন, শ্রীদেবী ম্যাম কার্ডিয়াক এরেস্ট হয়ে মারা গেছেন। কিছুতেই কান্না থামাতে পারছি না।

দক্ষিণী সিনেমার বিখ্যাত অভিনেতা ও এক সময়ের শ্রীদেবীরসহ অভিনেতা কামাল হাসান টুইট করেন,  কিশোরী থেকে বড় হয়ে উঠা পর্যন্ত তার উত্থান আমি দেখেছি। সে যে খ্যাতি পেয়েছিল সেটা সে নিজের যোগ্যতায় পেয়েছে। তার সাথে আমি অনেক ভালো সময় কাটিয়েছি। আমরা তাকে ভীষণভাবে মিস করব।

নেহা ধুপিয়া বলেন, অনেক আগেই চলে গেলেন আপনি।

জ্যাকুলিন ফার্নান্দেজ বলেন, একজন সত্যিকারের কালজয়ী অভিনেত্রীর মৃত্যু।

দক্ষিণী সিনেমার মহানায়ক রজনীকান্ত বলেছেন, ফিল্ম ইন্ডাস্ট্রি একজন সত্যিকারের লিজেন্ডকে হারালো আর আমি হারালাম এক ঘনিষ্ঠ বন্ধুকে। অসম্ভব কষ্ট পেয়েছি তার মৃত্যুর সংবাদে।

শ্রীদেবীর মৃত্যুতে আরো টুইট করেছেন পরিচালক মধুর ভান্ডারকার, রাহাত ফতেহ আলী খান, এ আর রহমান, সিদ্ধার্থ মালহোত্রা, জনি লিভার, অক্ষয় কুমার, আনুশকা শর্মা, রিতেশ দেশমুখ, ফারহান আখতার, রাজীব মাসন্দ, জাভেদ জাফরিসহ নানা পেশার লোকজন।

আরও পড়ুন:

কেএইচ/এম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়