• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কিশোরীকে চুমু

নিরবতা ভাঙলেন পাপন

বিনোদন ডেস্ক

  ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৫৪

ভারতের সঙ্গীতশিল্পী পাপনের বিরুদ্ধে এক নাবালিকা কিশোরীকে জোর করে চুমু দেয়ার অভিযোগ উঠেছে। মেয়েটি একটি রিয়েলিটি শো’র প্রতিযোগী। সেই প্রতিযোগিতার প্রশিক্ষক হিসেবে ছিলেন বলিউডের জনপ্রিয় এই শিল্পী।

ভিডিওতে দেখা যায়, নাবালিকা এক কিশোরীর মুখে রঙ লাগিয়ে দিচ্ছেন পাপন। এক পর্যায়ে তাকে জোর করে চুমু দেন। আর সেই ভিডিও শুক্রবার গোটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল।

আর এই ঘটনায় সুপ্রিম কোর্টের একজন উকিল পাপনের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন। আইনজীবী রুনা ভুঁইয়া দাখিল করা অভিযোগে বলেন, ‘আমি ওই বালিকার প্রতি গায়ক পাপনের ব্যবহারে বিস্মিত হয়েছি। ভিডিওটি দেখে আমি ভারতজুড়ে চলা বিভিন্ন রিয়েলিটি শোগুলোতে অংশগ্রহণকারী নাবালিকাদের নিরাপত্তা ও সুরক্ষা নিয়ে বিশেষভাবে উদ্বিগ্ন হয়ে পড়েছি।’

পাপন জানান, ভুল অ্যাঙ্গেলে ক্যামেরা ধরে রাখার জন্যে মনে হয়েছে চুম্বনটি অশালীন। আসলে সেই মুহূর্তে উচ্ছ্বাসে, উত্তেজনায় ঘটনাটি ঘটিয়ে ফেলেন তিনি। কোনো রকম খারাপ উদ্দেশ্য তার ছিল না। এমনকি পুরো ঘটনাটি রিয়েলিটি শোয়ের অন্য সদস্যদের উপস্থিতিতে ঘটেছে। কোনোরকম অশালীন কিছু বা যৌন হয়রানি উদ্দেশ্যে সেটি করেননি তিনি।