logo
  • ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

সালমান এখনও ব্যাচেলর কেন জানেন?

বিনোদন ডেস্ক
|  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ২২:০৮ | আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:৫৯
সুপারস্টার সালমান খানের বিয়ে ও প্রেম নিয়ে ভক্তদের কৌতূহলের যেন শেষ নেই। ৫২ বছর বয়সেও বলিউডের অন্যতম কাঙ্খিত ব্যাচেলর তিনি। সুদর্শন-ধনী-ক্ষমতাশালী ব্যক্তিও সালমান।

bestelectronics
এখনও বক্স অফিসের সুপারহিট ছবি উপহার দিচ্ছেন। এতোকিছুর পরেও তিনি সিঙ্গেল। আর এ কারণে সালমান যেখানেই যান না কেন, বিয়ে নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। প্রেমের ব্যাপারে জানতে চাইলে তিন জানান সিঙ্গেল থাকার কথা। বিয়ে করতে চান না সে কথাও বলেছেন। এরপরও তার ভক্তরা বিষয়টি মানতে নারাজ।

সম্প্রতি আবারও বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে বিয়ে না করার কারণ হিসেবে মজার উত্তর দেন সালমান। তিনি বলেন, বিয়ে বিষয়টা অত্যন্ত বড় ব্যাপার। আপনি এর জন্য লাখ-কোটি টাকা ব্যয় করেন। আমার সেই ক্ষমতা নেই। তাই আমি এখনও সিঙ্গেল!

এদিকে সালমানের সঙ্গে রোমানিয়ার অভিনেত্রী ইউলিয়ার সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন শোনা যায়। দুজনকে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখাও গেছে। যদিও, দুজনই সম্পর্কের কথা অস্বীকার করেছেন।

এদিকে সালমান অভিনীত সবশেষ ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ সম্প্রতি মুক্তি পেয়েছে। ছবিটি বক্স অফিসও কাঁপিয়েছে। তার বিপরীতে ছিলেন সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। ছবির শুটিং শুরুর পর থেকেই তাদের বেশ ঘনিষ্ঠভাবে বিভিন্ন জায়গায় দেখা গেছে। অনেকের ধারণা সালমান-ক্যাটের সম্পর্ক আবারও জোড়া লাগতে পারে।

আরও পড়ুন:

এম/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়