• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ইরফানের ‘ব্ল্যাকমেইল’ সিনেমার টিজারে রহস্য

বিনোদন ডেস্ক

  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:২১
ছবি : সংগৃহীত

নিজের বেডরুমে স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় অন্য এক পুরুষকে দেখে ফেলার পর কী করতে পারেন স্বামী? রাগের মাথায় স্ত্রীর প্রেমিককে শারীরিকভাবে আহত করা কিংবা স্ত্রীকেই খুন? অথবা দুজনকে খুন করে নিজে আত্মঘাতী হওয়া?

তবে সিনেমার চিত্রনাট্য বলছে এমন কাণ্ড নিজের চোখে দেখলে স্বামী ‘ব্ল্যাকমেইল’ করেন। এমনই এক রোমহর্ষক সিরিয়াল কিলিংয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ব্ল্যাকমেইল’।

ছবিটির মূল চরিত্রে অভিনয় করছেন ইরফান খান। একই সঙ্গে এই ছবিতে দেখা যাবে কীর্তি কুলহারি, দিব্যা দত্ত, অরুণোদয় সিং, ওমি বিদ্যার মতো তারকাদের। আগামী ৬ এপ্রিল ছবিটি মুক্তি পাবে।

কিছুদিন আগেই প্রকাশ হয়েছে ছবিটির টিজার। সেখানে দেখা যায়, ‘কারো কোনো কথা না শুনেই অর্ধনগ্ন হয়ে রাস্তা দিয়ে রুদ্ধশ্বাসে ছুটছেন ইরফান খান। সেই সময় তার পেছনে তেড়ে যায় পুলিশ এবং স্থানীয়রা। শুরু হয় চিৎকার। কিন্তু কোনো কিছুকে তোয়াক্কা না করেই ছুটে চলেন ইরফান।

--------------------------------------------------------
আরও পড়ুন: ফুটবল মাঠে শাকিবের অবিশ্বাস্য জয়
--------------------------------------------------------

এবার প্রকাশ হলো ছবিটির ট্রেলার। সেখানে দেখা যায়, নিজের স্ত্রী অন্য পুরুষের সঙ্গে। বিষয়টি দেখার পর কী করবেন? সেটা নিয়েই যেন ট্রেলারটির মূল আকর্ষণ।

ইরফান খান বাংলাদেশেও ভীষণ জনপ্রিয়। ফলে ইরফান খান অভিনীত ভিন্ন ধাঁচের এই ছবিটিকে নিয়ে বাংলাদেশের সিনেমাপ্রেমীদের মাঝেও তুমুল আগ্রহ রয়েছে।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বোরকা পরে পর্যটকদের ব্ল্যাকমেইল করতেন তারা
ব্ল্যাকমেইলিং : মডেল মৌকে আত্মসমর্পণের নির্দেশ
মুশতাকের সঙ্গে মেয়ের বিয়ে, এবার গা শিউরে ওঠা তথ্য জানালেন বাবা 
মোবাইলে অন্তরঙ্গ ছবি তুলে ব্ল্যাকমেল, অতঃপর...
X
Fresh