• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অরিজিৎ এর উপর ভীষণ চটেছেন সালমান

বিনোদন ডেস্ক

  ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১১:২২
ছবি : সংগৃহীত

আবারও নিজের ছবি থেকে অরিজিৎ সিং-এর গান বাদ দিয়ে আলোচনা তৈরি করলেন সালমান খান। এর আগে ‘সুলতান’ ছবিতে অরিজিতের গাওয়া ‘জগ ঘুমিয়া’গানটি বাদ দিয়েছিলেন সালমান। পরে সেই গানটি রাহাত ফতেহ আলী খান গেয়েছিলেন।

‘টাইগার জিন্দা হ্যায়’ছবির ‘দিল দিয়া গালা’গানটি থেকেও অরিজিৎকে বাদ দিয়েছিলেন। পরে সেই গানটিও গেয়েছিলেন রাহাত ফতেহ আলী খান। এই নিয়ে তিনবার নিজের ছবি থেকে অরিজিৎ সিংকে বাদ দিলেন সালমান।

এবার ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’ছবির একটি গানে পারফর্ম করবেন সালমান। সেই গানটি অরিজিতের পরিবর্তে রাহাত ফতেহ আলী খান গাইবেন বলে শোনা যাচ্ছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: যে কারণে ২৬০ জন চলচ্চিত্র শিল্পী সদস্য পদ হারাতে পারেন
--------------------------------------------------------

এদিকে অরিজিৎ সিং-এর পরিবর্তে বারবার পাকিস্তানি শিল্পী দিয়ে গান করাতে গিয়ে সমালোচনার মুখে পড়ছেন সালমান। সম্প্রতি ভারত-পাকিস্তান দ্বন্দ্বের জের ধরে বলিউডে পাকিস্তানি শিল্পী নিষিদ্ধের দাবি উঠেছে।

বিজেপি নেতা ও সঙ্গীতশিল্পী বাবুল সুপ্রিয় বলেন, ‘ভারত-পাকিস্তান সীমান্তে উত্তেজনা যখন ক্রমবর্ধমান তখন বিনোদন শিল্পের জন্য পাকিস্তানে হাত বাড়াতে হবে কেন? বলিউড ভারতীয়দের অবিচ্ছেদ্য অঙ্গ। তাদের একটা জাতীয় দায়িত্ব আছে। পাকিস্তান সন্ত্রাসবাদ ছড়াচ্ছে। তাই এর বিরুদ্ধে প্রতিবাদ হিসেবেই ভারতীয় ছবিতে পাকিস্তানি শিল্পীদের যোগদান নিষিদ্ধ করা উচিত।’

এমন পরিস্থিতে সালমান খানের পাকিস্তানি শিল্পীর প্রতি আগ্রহ নিয়ে সমালোচনা চলছে। এদিকে অরিজিৎ সিংকে চেনেন না বলেও জানান সালমান খান।

সম্প্রতি একটি সংবাদ সম্মেলনে অরিজিৎ প্রসঙ্গে প্রশ্ন করা হলে সালমান বলেন, ‘এটা আবার কে?’ তাকে পুনরায় প্রশ্ন করা হলে সালমান বলেন, ‘ও সেই গায়ক। একটা ছবিতে অনেক শিল্পীই গান করেন। এটা পরিচালক-প্রযোজক ঠিক করেন।’

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
কথা রাখতে ক্যানসারজয়ী ভক্তের কাছে ছুটে গেলেন সালমান
X
Fresh