• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘আমাকে দিয়ে এর কোনোটাই হবে না’

এ এইচ মুরাদ

  ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:০১

দিলারা হানিফ পূর্ণিমা। দীর্ঘদিন চলচ্চিত্রে অভিনয় না করলেও জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। বিরতি ভেঙে আবারও চলচ্চিত্রে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন পূর্ণিমা। সেক্ষেত্রে সিনেমা হতে হবে তার মনের মতো। নতুন সিনেমায় গল্প এবং চরিত্র দুটোকেই গুরুত্ব দিতে চান এই নায়িকা। ক্যারিয়ার ও অন্যান্য বিষয় নিয়ে আরটিভি অনলাইনের মুখোমুখি হয়েছিলেন পূর্ণিমা। ‘হৃদয়ের কথা’ খ্যাত নায়িকার সাক্ষাৎকার নিয়েছেন জ্যেষ্ঠ প্রতিবেদক এ এইচ মুরাদ। দুই কিস্তির সাক্ষাৎকারের শেষ কিস্তির আজ প্রকাশিত হলো।

আপনার সৌন্দর্য নিয়ে প্রশংসা করেন সবাই সিনেমা ক্যারিয়ারের শুরু থেকেই দেশের সবচেয়ে সুন্দরী নায়িকা আপনি এমন খেতাব তো আগেই পেয়েছেন। দীর্ঘ সময় অভিনয় দেখে দূরে ছিলেনবিরতি কাটিয়ে টিভি নাটকে ফিরলেও নতুন কোনো চলচ্চিত্রে দেখা যাচ্ছে না।

(হাসি) সৌন্দর্যর প্রশংসা আমিও উপভোগ করছি। আর সিনেমায় আসলে সেভাবে সুযোগ পাচ্ছি না! সেই সুযোগের অপেক্ষায় আছি। আমি চাইলেই ৫-৬টা সিনেমায় সাইন করে কাজ শুরু করতে পারি। তবে দীর্ঘ পাঁচ বছর আমি অভিনয়ের বাইরে ছিলাম। আমি ভালো ছবির মাধ্যমেই কামব্যাক করতে চাই। গতানুগতিক ধারার কাজ করতে চাইছি না। এখন যে কাজ করতে চাই, তাতে ধামাকা থাকতে হবে। আমার চরিত্রের গুরুত্ব থাকতে হবে।

খানিক চুপ থাকার পর আবার...