• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘বয়ফ্রেন্ড-শাকিব’ জানেন না শ্রাবন্তী!

এ এইচ মুরাদ

  ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৪৪

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। যৌথ প্রযোজনার ‘শিকারি’ ছবির মাধ্যমে বাংলাদেশের চলচ্চিত্রে অভিষেক হয় তার। ছবিটি ব্যবসা সফলও হয়। তার বিপরীতে অভিনয় করেছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

এদিকে গেলো বছরের শেষ দিকে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছিল ‘বয়ফ্রেন্ড’ ছবির জন্য শাকিব খানকে চুক্তিবদ্ধ করা হয়েছে। আর তার বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।

এই নায়িকার সঙ্গে তাদের কথাবার্তাও মোটামুটি চূড়ান্ত। সব ঠিক থাকলে জানুয়ারি থেকেই ‘বয়ফ্রেন্ড’ ছবিটির শুটিং শুরু হবে। পরিচালনা করবেন উত্তম আকাশ। কিন্তু জানুয়ারি পেরিয়ে গেলেও ছবিটির কাজ শুরু হয়নি।

এদিকে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘যদি একদিন’ ছবির শুটিংয়ে সম্প্রতি বাংলাদেশে এসেছেন শ্রাবন্তী। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটিতে শ্রাবন্তীর বিপরীতে আছেন তাহসান খান ও তাসকিন রহমান। এই ছবির শুটিংয়ের ফাঁকে আরটিভি অনলাইনের সঙ্গে একান্তে কথা বলেছেন টালিগঞ্জের এই নায়িকা।

শাকিব খানের সঙ্গে ‘বয়ফ্রেন্ড’ নামের ছবিতে অভিনয়ের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘এই ছবিতে কাজের ব্যাপারে আমার সঙ্গে কেউ কথা বলেননি। ছবিটির বিষয়ে আমি কিছুই জানি না।’

সত্যিই আপনি জানেন না? প্রশ্নটি আবারও করা হলে শ্রাবন্তী বলেন, ‘হ্যাঁ, এই নামে কোনো ছবির বিষয়ে আমাকে কেউ জানায়নি!’

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন প্রেমের গুঞ্জনে মুখ খুললেন শ্রাবন্তী
এখন আর এসবে কিছু যায়-আসে না : শ্রাবন্তী
শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন তার প্রাক্তন স্বামী কৃষাণ
অভিনেত্রী থেকে নেত্রী হতে মনোনয়ন কিনলেন ঊর্মিলা
X
Fresh