• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

শাকিব-ববির মিশন রাজস্থান

এ এইচ মুরাদ
|  ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ২২:০৮ | আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ২২:১১
জনপ্রিয় নায়ক শাকিব খান ও গ্লামারাস নায়িকা ববি অভিনীত ‘নোলক’ ছবির শুটিং শেষ পর্যায়ে। বাকি আছে গানের শুটিং। শিগগিরই গানের শুটিংয়ের জন্য ভারতের রাজস্থানের উদ্দেশে উড়াল দেবেন শাকিব-ববি।

whirpool
শাকিব খান এখন অস্ট্রেলিয়ার ‘সুপার হিরো’ ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন ১৮ ফেব্রুয়ারি তার দেশে ফেরার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষদিকে ‘নোলক’ ছবির শুটিংয়ে রাজস্থানে যাবেন শাকিব-ববি। ছবির পরিচালক রাশেদ রাহা আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে রাশেদ রাহা বললেন, ‘শাকিব ভাই দেশে ফিরলেই তার শিডিউল নেওয়া হবে। প্রাথমিকভাবে গানের শুটিংয়ের বিষয়ে কথা হয়েছে। আমাদের ছবির গল্পের সঙ্গে মিল রেখে গানের শুটিং রাজস্থানে করার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, রামুজি ফিল্ম সিটিতে সিক্যুয়েন্সের কাজ দারুণভাবে শেষ করেছি। এরই মধ্যে ছবির প্রকাশিত লুকগুলো বেশ সাড়া ফেলেছে। দর্শকের এই পছন্দের বিষয়ে আমরা শ্রদ্ধাশীল। আশা করছি ভালো একটি ছবি দর্শকদের উপহার দিতে পারবো।

গেলো বছরের ১ ডিসেম্বর নতুন ছবি ‘নোলক’ এর শুটিং শুরু করেন শাকিব খান ও ইয়ামিন হক ববি। ভারতের রামুজি ফিল্ম সিটিতে টানা এক মাস শুটিং হয় ছবিটির।

এর আগে শাকিব-ববিকে ফুল অ্যান্ড ফাইনাল, রাজত্ব, হিরো- দ্য সুপারস্টার, রাজাবাবু- দ্য পাওয়ার ছবিগুলোতে দেখা গেছে।

আরও পড়ুন: 

এম/এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়