• ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

কথা রাখলেন ববি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৪৭ | আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:০৩
কিছুদিন আগে ভক্তদের প্রতিশ্রুতি দিয়েছিলেন চিত্রনায়িকা ববি। জানিয়েছিলেন ভালোবাসা দিবসে তার প্রযোজিত ও অভিনীত বহুল আলোচিত ছবি ‘বিজলীর’ একটি রোমান্টিক গান অনলাইন ও অন্যান্য মাধ্যমে মুক্তি পাবে। বিশেষ এই দিনেই ভক্তদের সঙ্গে গানের আনন্দ ভাগাভাগি করবেন তিনি।

whirpool
অবশেষে সেই কথাই রাখলেন ববি। ‘উড়ে উড়ে মন’ নামে গানটি বের হয়েছে। এরইমধ্যে ইউটিউবে ঝড়ও তুলেছে গানটি। মাত্র ১ দিনের মধ্যেই গানটি ভিউ হয়েছে প্রায় আড়াই লাখ বার।

গানটিতে কণ্ঠ দিয়েছেন অদিতি সং শর্মা এবং আকাশ। কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘মনের মতো কাউকে পেলে বিয়ে করব’
--------------------------------------------------------

হালের এই গ্লামারস নায়িকা ববি আরটিভি অনলাইনকে বলেন, খুব মিষ্টি একটি গান। আর গানটির শুটিং হয়েছে ব্যাংককে। আমার সঙ্গে আছেন ছবির নায়ক রনবীর। গানটি প্রকাশের পর থেকেই বেশ সাড়া পাচ্ছি। যতদিন যাচ্ছে দর্শকদের আগ্রহ বাড়ছে। ছবিটি নিয়ে আশাবাদী করে তুলছে।

তবে ছবিটি কবে মুক্তি পাবে তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ ববি। নিজের  স্বপ্নের ছবিটি বুঝেশুনে মুক্তি দিতে চান তিনি। তার বিশ্বাস ভিন্নধর্মী সুপারহিরো-সুপারহিরোইন ছবিটি দর্শকরা পছন্দ করবেন। 

‘বিজলী’ পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। এদিকে বর্তমানে ‘নোলক’ এবং ‘বেপরোয়া’ নামে আরও দুটি ছবি হাতে আছে ববির। ২০১৮ সাল নিয়ে ভীষণ আশাবাদী এই নায়িকা। তার বিশ্বাস এই বছর ক্যারিয়ারে তার অন্য এক মাত্রা যোগ হবে।

আরও পড়ুন:

এম/এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়