• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘প্রেমের দেবী’ খেতাব পেলেন জ্যাকলিন

বিনোদন ডেস্ক

  ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:১৯
ছবিতে জ্যাকুলিন ফার্নান্দেজ।

বিশ্বব্যাপী বর্ণিল আয়োজনে উদযাপন করা হয়েছে ভালোবাসা দিবস। এবারের ভালোবাসা দিবসে নতুন তকমা পেলেন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। তাকে ‘প্রেমের দেবী’ খেতাব দেয়া হয়েছে। ভারতের নয়াদিল্লির হিন্দু কলেজের শিক্ষার্থীরা তাকে এই খেতাব দিয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, বেশ কয়েক বছর ধরেই ১৪ ফেব্রুয়ারি বেশ ঘটা করে ভালোবাসা দিবস উদযাপন করে হিন্দু কলেজের শিক্ষার্থীরা।

আগে শুধু হোস্টেলে থাকা ছাত্ররাই এই আয়োজনে অংশ নিতেন। এখন বাইরে থেকে অনেক ছেলেমেয়ে এসে এই আয়োজনে অংশ নেয়। প্রতি বছরই কলেজের শিক্ষার্থীরা সমসাময়িক কোনো বলিউড অভিনেত্রীকে ‘প্রেমের দেবী’ হিসেবে ঘোষণা দেয়। গত বছর দিশা পাটানি পেয়েছিলেন এই খেতাব।

--------------------------------------------------------
আরও পড়ুন: মন্ত্রীর ছেলে তাসকিন!
--------------------------------------------------------

এবছর জ্যাকলিনকে এই খেতাব দেয়া হয়েছে। পাশাপাশি বলিউড তারকা রণবীর সিং দেয়া হয়েছে ‘লাভগুরু’ খেতাব। শিক্ষার্থীরা জানায়, রণবীর সিং হলেন কলেজটির ভালোবাসা দিবসের অনুষ্ঠানের প্রথম ‘লাভগুরু’।

এবারের ভালোবাসা দিবস উপলক্ষে কলেজের হোস্টেল প্রাঙ্গণের একটি গাছে ‘প্রেমের দেবী’ হিসেবে জ্যাকলিনেরর পোস্টার দিয়ে সাজানো হয়। সবার অংশগ্রহণ ‘স্বতঃস্ফূর্ত’ করতে রণবীরকে কাঙ্ক্ষিত নায়ক হিসেবে এই তালিকায় যোগ করা হয়েছে।

শিক্ষার্থীরা মজা করে বলেন, এই অনুষ্ঠানে অংশ নিলে যারা প্রেমের খরায় ভুগছে, তাদের খরা কেটে যাবে! ভালোবাসা দিবসে মূলত আনন্দ করতেই এই অনুষ্ঠানটি করা হয়।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh