• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘লায়লা মজনু’র প্রথম ঝলক

বিনোদন ডেস্ক

  ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৫৬
ছবি : সংগৃহীত

চেনা ছকের বাইরে প্রেম, ভালোবাসাকে উপস্থাপন করা পরিচালক ইমতিয়াজ আলীর স্বভাবসিদ্ধ কাজ৷ বক্স অফিসে তার ছবি সাফল্য না পেলেও সমালোচকদের কাছে বেশ প্রশংসিত হয়। এবার নতুন ছবিতেও সেই ধারাবাহিকতারই ইঙ্গিত দিলেন তিনি।

তার নতুন ছবি নির্মিত হচ্ছে বহু প্রাচীন, অতিপরিচিত এক প্রেমকাহিনী নিয়ে৷ সম্প্রতি মুক্তি পেল ছবিটির ফার্স্ট লুক৷ ইমতিয়াজ আলীর প্রযোজনায় এবার নির্মাণ হচ্ছে লাভ স্টোরি ‘লায়লা মজনু’।

মূল গল্পটিকে নিয়েই বর্তমান প্রেক্ষাপটে তৈরি হচ্ছে ছবিটি৷ এই প্রথমবার বালাজি মোশন পিকচার্সের সঙ্গে যৌথভাবে কাজ করছেন ইমতিয়াজ। তবে পরিচালক হিসেবে নয়, একতা কাপুরের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছেন তিনি।

--------------------------------------------------------
আরও পড়ুন: দৌড়ের উপর আরিফিন শুভ
--------------------------------------------------------

ইমতিয়াজ আলী ও একতা কাপুরের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে লায়লা মজনু ছবিটি৷ ইমতিয়াজ আলীর ভাই সাজিদ আলী ছবিটি পরিচালনা করছেন৷ এই ছবিটির মাধ্যমে সাজিদের সিনেমা পরিচালনায় অভিষেক হতে যাচ্ছে। ছবিটি মুক্তি পাবে ৪ মে৷

ছবিটিতে লায়লা ও মজনুর চরিত্রে কারা অভিনয় করছেন তা নিয়ে রয়েছে রহস্য৷ এমনকি ছবির নির্মাতারাও মুখে কুলুপ এঁটেছেন বিষয়টি নিয়ে৷ সম্প্রতি ছবিটির পোস্টার প্রকাশ করা হয়েছে।

একতা কাপুর সোশ্যাল মিডিয়ায় পোস্টার প্রকাশ করে লিখেন, ‘দেখো আমি আমার ভ্যালেন্টাইন পেয়ে গেছি৷ এক্সাইটেড একটি এপিক লাভ স্টোরিকে পুনরায় তৈরি করা নিয়ে৷’

আরও পড়ুন:

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh