• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আইনি জটিলতায় প্রিয়ার সেই গান

বিনোদন ডেস্ক

  ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৩১

যে গানের ক্লিপের মাধ্যমে চোখ মেরে অনলাইন দুনিয়া কাঁপাচ্ছেন মালয়ালম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। তার সেই গানটি এবার আইনি জটিলতায় পড়েছে।

ভালোবাসা দিবসে ‘অরু আদার লাভ’ ছবির ‘মাণিক্য মালারায়া পুভি’ গানটি নিয়ে আপত্তি তুললেন একদল মুসলিম যুবক। এরই মধ্যে হায়দরাবাদের ফলকনামা থানায় গানের নির্মাতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মুকিত খান নামে এক যুবক।

ভারতীয় গণমাধ্যমে জানানো হয় অভিযোগকারীর দাবি, মালয়ালম গানটির অর্থ বোঝার জন্য গুগল সার্চ করেছিলেন তিনি। সেখানেই গানের ইংরেজি অনুবাদ পড়ে তার মনে হয়েছে, গানটি মুসলমান সম্প্রদায়ের ভাবধারায় আঘাত করছে।

তবে গানটির ভিডিও বা অভিনেতাদের নিয়ে কোনো অভিযোগ জানানো হয়নি। এই অভিযোগের বিষয়ে ছবির নির্মাতারা অবশ্য এখনও কোনো মন্তব্য করেননি। সদ্য মুক্তিপ্রাপ্ত এই গানটির সুর দিয়েছেন শান রহমান। গেয়েছেন বিনীত শ্রীনিবাসন।

--------------------------------------------------------
আরও পড়ুন: যাকে চোখ মেরে বিখ্যাত প্রিয়া
--------------------------------------------------------

প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রিয়া। তবে ছবিটিতে মূল নায়িকা হিসেবে অভিনয় করেছেন অন্য একজন। ১৮ বছরের তরুণী প্রিয়া বসবাস করেন কেরালার ত্রিচুরে। পরিবার আর কাছের বন্ধুরা তাকে রিয়া নামে ডাকেন। বিমলা কলেজে প্রথম বর্ষের ছাত্রী তিনি।

পড়ালেখার পাশাপাশি র‍্যাম্প মডেল হিসেবে কাজ করেন প্রিয়া। এছাড়া নৃত্যশিল্পীও তিনি। ভ্রু নাচানোর কৌশল নাচ থেকেই রপ্ত করেছেন। প্রিয়া অভিনীত ‘অরু আদার লাভ’ ছবিটি মুক্তি পাবে আগামী মার্চে।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh