logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

আলী আকবর রুপুর অবস্থা সংকটাপন্ন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১১:২০ | আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৫০
ছবি : সংগৃহীত
দেশের বরেণ্য সুরকার ও সঙ্গীত পরিচালক আলী আকবর রুপু শারীরিক অসুস্থতা নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

তিনি দীর্ঘদিন ধরেই ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন। ডা. মুজিবুল হক মোল্লার তত্ত্বাবধানে এ সংগীত পরিচালকের চিকিৎসা চলছে।

আলী আকবর রুপুর পারিবারিক সূত্রে জানা গেছে, রুপু ডায়াবেটিসের রোগী। তার হার্টেও সমস্যা ছিল। কিডনিততেও সমস্যা দেখা দিয়েছে। তাই মাস সাতেক ধরে তার কিডনির ডায়ালাইসিস করা হচ্ছে।

গত শুক্রবার স্ট্রোক হলে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছে। গুণী এই সঙ্গীতকারের পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

এদিকে আলী আকবর রুপুর জন্য দোয়া চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামান, হানিফ সংকেতসহ আরও অনেকে।

প্রায় আড়াই বছর ধরেই হৃদরোগে ভুগছেন আলী আকবর রুপু। এর আগে ২০১৫ সালে ইউনাইটেড হাসপাতালে তার হৃদযন্ত্রে স্টেন্ট পরানো হয়।

জনপ্রিয় টিভি অনুষ্ঠান ইত্যাদিতে আলী আকবর রুপুর সুর করা অনেক গান দর্শকমহলে বেশ প্রশংসিত। তিনি বর্তমানে একটি বেসরকারি টিভি চ্যানেলে চিফ মিউজিক ডিরেক্টর হিসেবে কর্মরত।

আরও পড়ুন:

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়