• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

এ কোন হাবিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৩১

মেয়েটি মনে করে তার আশেপাশে ঘুরঘুর করে ভূত। আতংকে দিন কাটে তার। সব সময় একটা অজানা আতংক নিয়ে ঘুরতে হয় তাকে। কখন এসে ঘাড় মটকে দিয়ে যায় ভূত। কিন্তু ভূত নাছোড় বান্দা। চুটিয়ে প্রেমও করতে চাইছে মেয়েটির সঙ্গে।

তবে এটা কোনো ভূতের গল্প নয়! হাবিব ওয়াহিদের গানের গল্প। এবারের ভালোবাসা দিবসে ‘তোমার চোখে জল’ শিরোনামের গান নিয়ে আসছেন হাবিব। গানটির সুর, সঙ্গীতায়োজন এবং কন্ঠ দিয়েছেন হাবিব নিজেই। গানটি লিখেছেন গুঞ্জন রহমান।

এই গানের ভিডিওতে ভৌতিক লুকে আসছেন হাবিব ওয়াহিদ। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) । বুলবুল ললিতাকলা একাডেমীতে অন্যরকম সেট তৈরি করে গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। ভিডিওতে হাবিবের সঙ্গে জুটি হয়েছেন আয়েশা মারজানা।

--------------------------------------------------------
আরও পড়ুন: পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
--------------------------------------------------------

রোমান্টিক গায়ক ও মডেল হিসেবেই দর্শক এতদিন হাবিবকে দেখে আসছেন। কিন্তু সেই প্রেমিক পুরুষ এবার বিশেষ ক্ষমতাসম্পন্ন মানুষ হয়ে গেছেন।

হাবিব ওয়াহিদ বলেন, এ পর্যন্ত যতগুলো ভিডিও করেছি তার সবগুলোতে আমি এসেছি রোমান্টিক গায়ক ও মডেল হিসেবে। তবে এবার পুরোপুরি নিজেকে বদলে ফেলেছি। যেখানে আমাকে দেখা যাবে বিশেষ ক্ষমতাসম্পন্ন মানুষ হিসেবে। অনেক এক্সাইটেড ছিলাম, তবে মজা করে কাজটা করেছি। ভিডিওতে আমার চরিত্র ও উপস্থাপনের বিষয়টি একেবারেই প্রথম।

‘ধ্রুব মিউজিক স্টেশন' (ডিএমএস) সূত্রে জানা যায়, এক অসমাপ্ত প্রেম কাহিনি নিয়ে তৈরি গানটির ভিডিও ভালোবাসা দিবসকে সামনে রেখে ১৩ ফেব্রুয়ারি প্রকাশ হবে তাদের ইউটিউব চ্যানেলে। পাশাপাশি গানটি শোনা যাবে ‘ডিএমএস’- এর ওয়েব সাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং ইয়ন্ডার মিউজিকে।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেন এত জনপ্রিয় ‘স্বপ্ন যাবে বাড়ি’ গানটি
X
Fresh