• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

তেলেগু ভাষায় ‘আয়নাবাজি’ কেমন?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:১৮
ছবি : সংগৃহীত

ঢালিউডে ঝড় তোলা আয়নাবাজি এবার রিমেক হয়েছে তেলেগু ভাষায়। ২০১৬ সালে ঢাকাই সিনেমায় সবচেয়ে ব্যবসাসফল ছবি আয়নাবাজি। শরাফত করিম আয়না নামের একটি চরিত্রে অভিনয় করে সবাইকে চমকে দিয়েছেন চঞ্চল চৌধুরী।

এবার তেলেগু ছবিতে তৈরি হলো একই চরিত্রের চমক। ‘গায়ত্রী’ নামের ছবিতে চঞ্চলের সেই চরিত্রে দেখা গেছে তেলেগু অভিনেতা মোহন বাবুকে। তেলেগু ভাষায় ‘গায়ত্রী’নামের এ ছবি গত ৯ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে। এটি নির্মাণ করা হয়েছে বাংলাদেশের ‘আয়নাবাজি’র কপিরাইট নিয়ে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ফুটবল খেলবেন শাকিব খান
--------------------------------------------------------

ভারতীয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী লক্ষ্মীপ্রসন্ন পিকচার্স ২০১৭ সালে আনুষ্ঠানিকভাবে তামিল ও তেলেগু ভাষায় নির্মাণের জন্য আয়নাবাজির স্বত্ব কিনে নেয়। তারই অংশ হিসেবে তেলেগু ভাষায় মুক্তি পেলো ‘গায়ত্রী’।

ছবিটির চিত্রনাট্য করেছেন ডায়মন্ড রত্ন বাবু। ১২৫ মিনিটের এ ছবিটি পরিচালনা করেছেন ম্যাডান রামিজানি। দক্ষিণ ভারতে ছবিটি মুক্তির পর ভারতের বেশকিছু পত্রিকায় পজেটিভ রিভিউ প্রকাশ হয়েছে।

বাংলাদেশে আয়নাবাজিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, লুৎফর রহমান জর্জ, হিরা চৌধুরী, শওকত ওসমান, গাওসুল আলম শাওন, এজাজ বারী, সোহেলসহ অনেকে।

কনটেন্ট ম্যাটারস লিমিটেড প্রযোজিত ও হাফ স্টপ ডাউন লিমিটেডের নির্মিতব্য ‘আয়নাবাজি’চলচ্চিত্রের কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন গাউসুল আলম শাওন। সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান। চিত্রগ্রহণে ছিলেন রাশেদ জামান।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওটিটিতে আসছে ‘আয়নাবাজি’
X
Fresh