• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:০৭
ছবি : নাটকের ‍দৃশ্যে তাহসান ও তিশা।

প্রথমবারের মতো একসঙ্গে কাজ করলেন তাহসান, তিশা ও সাগর জাহান। আরটিভির ভালোবাসা দিবসের জনপ্রিয় আয়োজন ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’। তীর অ্যাডভান্সড সয়াবিন তেল নিবেদিত এই ক্যামপেইনে এবারের ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’।

বিগত বছরের মতো এবছরও নাটকটির গল্প নেয়া হয়েছে দর্শকের কাছ থেকে। এবারের মূল গল্পটি পঠিয়েছেন ঢাকা থেকে জান্নাতি ঈমামানূর। গল্পের চিত্রনাট্য ও পরিচালনা করছেন জনপ্রিয় নাট্যকার ও নির্মাতা সাগর জাহান।

নির্মাতা সাগর জাহান বলেন, ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প নাটকের শুটিং শেষ করলাম। ভালোবাসার গল্পটি একটি ফ্রিজকে কেন্দ্র করে। ফ্রিজের মতো একটা জড় পদার্থ স্বামী-স্ত্রীর মধ্যকার সূক্ষ আবেগগুলোকে কতটা গভীর করে তুলতে পারে নাটকটি না দেখলে কাউকে বোঝানো যাবে না। দারুন একটি ভালোবাসার গল্প।’
--------------------------------------------------------
আরও পড়ুন: প্রস্তুত বাঁধন
--------------------------------------------------------

‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’ নাটকটিতে গ্রহ চরিত্রে অভিনয় করেছের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং তার বিপরীতে নীল চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে।

নাটকটি নিয়ে তিশা বলেন, ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প ভালোবাসা দিবসের বিশেষ নাটকটিতে অভিনয় করলাম। গত কয়েক বছর ধরে আরটিভি ভালোবাসা দিবসের বিশেষ নাটকে অভিনয় করে আসছি। নাটকটি মধ্যবিত্ত পরিবারের অন্যরকম এক ভালোবাসার গল্প। নাটকের গল্পটা ভালো লেগেছে, তাই নাটকটি করা হয়েছে। তাছাড়া সাগর ভাই আসাধারন একজন নির্মাতা। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

গল্পের শুরুতে দেখা যায় কলোনীর একটি ছোট্ট বাসায় নীল আর গ্রহের বসবাস। তাদের বাসার পুরাতন ফ্রিজটা নষ্ট হয়ে গেলে বিপত্তি ঘটে। এই ফ্রিজকে কেন্দ্র করে এগিয়ে চলে অনন্য এক ভালোবাসার গল্প।

‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’ নাটকটি প্রচারিত হবে আরটিভিতে আসছে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) রাত ৮টা ৪৫ মিনিটে।

আরও পড়ুন:

পিআর /এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh