• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে হলো তৌসিফ-জারার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:০১

জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব বিয়ে করলেন। মিরপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস জারা হয়েছেন এই অভিনেতার জীবন সঙ্গী। গতকাল শুক্রবার ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন তৌসিফ-জারার পরিবারের কাছের আত্মীয় এবং বন্ধুরা। পাশাপাশি এক ঝাঁক অভিনয় শিল্পী ও মিডিয়ার অনেকেই উপস্থিত ছিলেন বিয়েতে। বিয়ের দিন অফ-হোয়াইট শেরওয়ানি পরেছিলেন তৌসিফ। অন্যদিকে নব-বধূর পরেছিলেন লাল লেহেঙ্গা।
--------------------------------------------------------
আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় আইনি জটিলতায় শাকিব-বুবলীর ‘সুপার হিরো’
--------------------------------------------------------

তৌসিফ ও জারা পরিচয় প্রায় তিন বছরের। জারা বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির(বিইউবিটি) বিবিএ-তে পড়াশোনা করছেন। দীর্ঘ দিনের জানাশোনা থাকলেও পারিবারিকভাবে বিয়ে হয়েছে বলে জানান তৌসিফ।

এর আগে গত ৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে গায়ে হলুদ। রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে গায়ে হলুদ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আগামী সোমবার বউভাত অনুষ্ঠিত হবে।

২০১০ সালে তৌসিফের অভিনয় শুরু। ২০১৩ সালের ভালোবাসা দিবসের নাটক ‘অল টাইম দৌড়ের উপর’-এ অভিনয় করে আলোচনায় উঠে আসেন তিনি।

এরপর ল্যান্ড ফোনের দিনগুলোতে প্রেম, রোড ট্র্যাপ, রুমডেট, রাব্বু ভাইয়ের বউ, নাইন অ্যান্ড আ হাফ-এর মতো জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন:

এম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে ভাঙার কাজ করেন তৌসিফ-নিহা
X
Fresh