• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘মনের মতো কাউকে পেলে বিয়ে করব’

এ এইচ মুরাদ

  ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৪৭

প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই নিজের জাত চিনিয়েছেন। তিনি যে লম্বা রেসের ঘোড়া তা বুঝে গিয়েছিলেন অনেকেই। এরপর নিজেকে গড়ার জন্য আরও খানিকটা সময় নিয়েছিলেন। তারপর ফিরেই একের পর এক ছবির মাধ্যমে প্রশংসিত হয়েছেন। দিনে দিনে বেড়েছে তার ভক্তের সংখ্যা। নতুন বছরে তিনি কখনো বিজলী, বেপরোয়া, নোলক হয়ে দর্শকের সামনে হাজির হবেন। এতক্ষণ যার কথা বলছিলাম তিনি আর কেউ নন ঢাকাই ছবির সবচেয়ে গ্লামারাস চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। আগামী ১০ তারিখ ‘বেপরোয়া’ ছবির ডাবিং এবং ফটোশুটের জন্য কলকাতায় যাচ্ছেন ববি। তার আগে কথা বলেছেন আরটিভি অনলাইনের সঙ্গে। কথামালায় উঠে এসেছে তার নতুন চলচ্চিত্র, বিয়ে ও অন্যান্য প্রসঙ্গ। ববির সাক্ষাৎকারটি নিয়েছেন জ্যেষ্ঠ প্রতিবেদক এ এইচ মুরাদ।

আপনার অভিনীত ‘বিজলী’ এবং ‘নোলক’ ছবিটি নিয়ে পজেটিভ আলোচনা হচ্ছে। বিষয়টিকে কীভাবে দেখছেন।

এক কথায় বলবো ভীষণ ভালো লাগছে। ছবি দুটো নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন পেইজে সিনেমাপ্রেমীদের মধ্যে উৎসাহ দেখছি। এছাড়াও ইন্ডাস্ট্রির অনেক সহকর্মী আমাকে কাজ দুটোর ব্যাপারে পজেটিভ রেসপন্স করেছেন। শুভকামনা জানিয়েছেন।

বিজলী ছবির ‘পার্টি পার্টি পার্টি’ গানটি তুমুল প্রশংসিত হয়েছে। নতুন গান কবে প্রকাশ হবে?

আমরা চেষ্টা করেছি আন্তর্জাতিক মানের একটি ছবি উপহার দিতে। সেই জায়গা থেকেই গানটি খুব যত্ন নিয়ে তৈরি করা। ভিডিওটি প্রকাশের ৪০ দিনের মধ্যে ৪০ লাখের বেশিবার ইউটিউবে দেখা হয়েছে। আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে ছবির ‘উড়ে উড়ে’ নামে একটি রোমান্টিক গান প্রকাশ করার ইচ্ছে আছে। নতুন গানটিও সবার ভালো লাগবে আশা করি।

‘বিজলী’ এবং ‘নোলক’ দুটো ছবির মধ্যে কোনটিকে এগিয়ে রাখবেন?

এ বছর আমার অভিনীত চারটি ছবি মুক্তি পাবে। এর মধ্যে বেপরোয়া, বিজলী, নোলক এবং বৃদ্ধাশ্রম চারটি ছবি চার ধরনের। বিশেষ কোনো ছবিকে আলাদাভাবে এগিয়ে রাখছি না। তবে হ্যাঁ, ‘বিজলী’ আমার প্রযোজিত প্রথম ছবি। এই ছবির জন্য আলাদা মায়া তৈরি হয়েছে।

বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

আগামী ১০ ফেব্রুয়ারি ‘বেপরোয়া’ ছবির ডাবিং ও ফটোশুটের জন্য কলকাতায় যাচ্ছি। অবশ্য ১৪ তারিখে ঢাকাতেই থাকবো। শিগগিরই ‘বিজলী’ ছবির গানের প্রকাশনা অনুষ্ঠান করার ইচ্ছে আছে। এরপর ‘নোলক’ এবং ‘ ‘বেপরোয়া’ ছবির গানের শুটিংয়ের জন্য দেশের বাইরে যাব।

ভালোবাসা দিবস কীভাবে কাটাবেন?

এখনো মনের মানুষ পাইনি। পেলে হয়তো পরিকল্পনা করতাম। কেউ যখন নেই তখন আর এ নিয়ে ভাবনা নেই।

আপনার সঙ্গে তো একজন চিত্রপরিচালকের প্রেমের গুঞ্জন রয়েছে?

আপনি যাকে লক্ষ্য করে প্রশ্নটি করেছেন আসলে আমাদের মধ্যে এমন কোনো ব্যাপার নেই। আমরা একই সময়ে চলচ্চিত্রে এসেছি। একসঙ্গে বেশ কিছু কাজ হয়েছে। তার মানে তো এই নয় যে আমরা প্রেম করছি। এটা আসলে ভেতর থেকে না দেখলে বোঝা যায়না। বাইরে থেকে অনেকেই অনেক কথা বলে থাকেন।

বিয়ের ব্যাপারে ভাবছেন?

এখনো বিয়ে নিয়ে বিশেষভাবে ভাবছি না। মনের মতো কাউকে পেলে তখন সিদ্ধান্ত নেব।

কেমন পাত্র চান?

খুব সুদর্শন না হলেও চলবে। আমার সঙ্গে মানানসই হতে হবে। তবে এমন কাউকেই জীবনে চাই যে আমাকে বুঝবে।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোট না দিতে পারায় আফসোস ববির
X
Fresh