• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘এখনো সিঙ্গেল আছি’

বিনোদন ডেস্ক

  ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৫৪

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বৃহস্পতি এখন তুঙ্গে। দেশের গণ্ডি পেরিয়ে হলিউডে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে অভিনয়ে ব্যস্ত সময় পার করলেও ব্যক্তিজীবনে বড্ড একা প্রিয়াঙ্কা।

সম্পর্কের ব্যাপারে জানতে চাইলে এ অভিনেত্রী জানিয়েছেন, হলিউডে গিয়ে কারো সঙ্গে সম্পর্কে জড়াননি তিনি। কারণ, কোয়ান্টিকো এর সহ-অভিনেতারা প্রত্যেকেই বিবাহিত। আর সেই কারণেই তিনি কারো সঙ্গেই সম্পর্কে জড়াননি। এসব কথা বলে এখনো সিঙ্গেল আছেন বলেই ইঙ্গিত দিয়েছেন প্রিয়াঙ্কা।

শাহরুখ খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রিয়াঙ্কা, এমন গুঞ্জন প্রায়ই শোনা যায়। শুধু তাই নয়, প্রিয়াঙ্কার জন্যই নাকি শাহরুখের সঙ্গে গৌরির সম্পর্কও এক সময় খারাপ হয় বলে খবর চাউর আছে। কিন্তু, বিষয়টি নিয়ে কখনো মুখ খোলেননি শাহরুখ খান। প্রিয়াঙ্কা চোপড়াও এ নিয়ে কিছু বলেননি।

--------------------------------------------------------
আরও পড়ুন: ব্যক্তিগত আনন্দে জয়া আহসান
--------------------------------------------------------

এবার সব গুঞ্জন পেছন ফেলে আমেরিকার এক ম্যাগাজিনে দেয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, কোয়ান্টিকোর কোনো অভিনেতার সঙ্গেই সম্পর্ক নেই। এখনো সিঙ্গেল আছি।

বলিউডে প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ২০১৬ সালে প্রকাশ ঝা পরিচালিত ‘জয় গঙ্গাজল’ সিনেমায়। এরপর থেকে হলিউডেই ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। মাঝে ভারতের কিছু অনুষ্ঠানে দেখা গেলেও সিনেমায় তেমন দেখা যায়নি।

এদিকে প্রিয়াঙ্কার প্রযোজনা সংস্থা থেকে রবীন্দ্রনাথ ঠাকুরের কৈশোরের একটি প্রেমকাহিনি অবলম্বনে নির্মিত হবে চলচ্চিত্র ‘নলিনী’। এখন ছবিটির চিত্রনাট্য তৈরি হচ্ছে। ছবিটিতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। এটি পরিচালনা করবেন উজ্জ্বল চট্টোপাধ্যায়।

গল্পে দেখানো হবে, অন্নপূর্ণার কাছে ইংরেজি শিখতে পাঠানো হয় ১৭ বছরের কিশোর রবীন্দ্রনাথকে। তবে খুব বেশি দিন সেই টিউশন চলেনি। কিন্তু অন্নপূর্ণার প্রেমে পড়ে যান রবীন্দ্রনাথ। পরে সেই অন্নপূর্ণাই নলিনী হিসেবে উঠে আসেন রবীন্দ্রনাথের কবিতায়।

আরও পড়ুন:

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh