• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সালমানের টুইট নিয়ে তোলপাড়!

বিনোদন ডেস্ক

  ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:১৪
ছবিতে সালমান খান ও ওয়ারিনা হোসাইন।

এ যেন সেই চিরায়ত পুরনো প্রবাদ-‘যার বিয়ে তার খবর নাই, পাড়া-পড়শির ঘুম নাই।’ বলিউড অভিনেতা সালমান খানের বিয়ে নিয়ে গণমাধ্যমে যত সংবাদ পরিবেশন হয়েছে তার সংখ্যা নিরুপণ কোনোভাবেই হয়তো সম্ভব নয়।

বেশ কয়েক বছর সালমানের বিয়ে নিয়ে শোবিজ অঙ্গনে তুমুল আলোচনা চলছে। ঐশ্বরিয়া থেকে, ক্যাটরিনা অনেকের সঙ্গে প্রেম করেছেন। কেউই সালমানকে বিয়ে করেননি। সেটা এক রহস্য!

এবার টুইট করে আলোচনার ঝড় তুলেছেন সালমান। মঙ্গলবার সালমান টুইট করেন, ‘মুঝে লারকি মিল গায়ি’, মানে ‘আমি মেয়ে পেয়ে গেছি।’টুইটটি পোস্ট করার সঙ্গে সঙ্গে সালমানের ভক্তরা সেখানে হুমড়ি খেয়ে পড়েন।

মাত্র কয়েক মিনিটের মধ্যেই সালমানের প্রথম টুইটে হাজারো লাইক পড়েছে। পরে আরেক টুইটে সালমান তাঁর প্রথম টুইটের ব্যাখ্যা দিয়েছেন। আসলে তার প্রযোজনা প্রতিষ্ঠানের পরবর্তী ছবি ‘লাভ রাত্রি’র নায়িকা খুঁজে পাওয়ার কথা বলে টুইটারে হইচই ফেলে দিয়েছেন তিনি।

নতুন এই নায়িকার নাম ওয়ারিনা হুসাইন। নিউইয়র্ক ফিল্ম একাডেমি থেকে স্নাতক পাস করেছেন। এর আগে তাকে কোনও সিনেমায় দেখা না গেলেও বিজ্ঞাপনে মডেল হয়েছেন।

‘লাভ রাত্রি’ছবির মাধ্যমে নিজের ভগ্নিপতি আয়ুশ শর্মাকেও বলিউডে আনছেন সালমান। সালমানের পালক বোন অর্পিতার স্বামী আয়ুশ। আগামী এপ্রিল মাসে শুরু হবে নতুন ছবির শুটিং। এটি পরিচালনা করবেন আলী আব্বাস জাফর।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
কথা রাখতে ক্যানসারজয়ী ভক্তের কাছে ছুটে গেলেন সালমান
X
Fresh