• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সনু নিগমকে হত্যার হুমকি!

বিনোদন ডেস্ক

  ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৫৮
ছবি: সংগৃহীত।

ভারতীয় সঙ্গীত তারকা সনু নিগমকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এরই প্রেক্ষিতে জনপ্রিয় এই গায়কের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। বিষয়টি নিয়ে সতর্ক অবস্থানে রয়েছে মহারাষ্ট্রের গোয়েন্দা পুলিশ। খবর জিনিউজের।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, কোনো অনুষ্ঠানে সনু নিগমের ওপর হামলা হতে পারে বলে দেশটির গোয়েন্দা বিভাগ থেকে সতর্ক করা হয়েছে। তবে গণমাধ্যমের সামনে গোয়েন্দা বিভাগের কেউ মুখ খোলেননি।

পাকিস্তানি জঙ্গি গোষ্ঠী যে কোনো সময় সনু নিগমের ওপর হামলা করতে পারে। সনু নিগমের পাশাপাশি মহারাষ্ট্রের দুই বিজেপি নেতার ওপরও হামলা চালানো হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করা হয়েছে। তবে এই বিষয়ে সনু নিগম এখনও কোনো মন্তব্য করেননি।

সনু নিগমকে খুনের হুমকি দেয়ার বিষয়টি নিয়ে ইতোমধ্যেই মহারাষ্ট্রের গোয়েন্দা দপ্তরের পক্ষ থেকে মুম্বাই পুলিশকে সতর্ক করা হয়েছে। সে অনুযায়ী বাড়ানো হয়েছে সনুর নিরাপত্তা।

--------------------------------------------------------
আরও পড়ুন: প্রসেনজিৎ-পরীমণি এবার জুটি!
--------------------------------------------------------

সনু নিগম ভারতের পাশাপাশি বাংলাদেশেও সমানতালে জনপ্রিয়। বলিউডে গান করার পাশাপাশি একাধিক সিনেমায় অভিনয়ও করেছেন তিনি। বাংলাদেশে একাধিক কনসার্টে গান করেছেন সনু। সিনেমায় গানের জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ারসহ অসংখ্য পুরস্কার পেয়েছেন তিনি।

তবে ধর্মীয় বিষয় নিয়ে সম্প্রতি মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছিলেন সনু নিগম। গানের পাশাপাশি ব্যক্তি জীবনের নানা ঘটনা নিয়েও আলোচিত হয়েছেন তিনি।

আরও পড়ুন:

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh