• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে করছেন কঙ্গনা?

বিনোদন ডেস্ক

  ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ২১:০৯

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কঙ্গনা রানাউত? এ নিয়ে তাকে প্রশ্ন করা হলে লাজুক হাসিতে ভরে ওঠে অভিনেত্রীর মুখ। তিনি বলেন, ‘আগামী ফেব্রুয়ারি পর্যন্ত আমাকে সময়সীমা দিন’। তাহলে কি কর্মক্ষেত্রেই জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছেন তিনি? এমন জল্পনা শুরু হয়েছে।

সাবেক প্রেমিক ও সহকর্মী হৃতিক রোশানের সঙ্গে আইনি লড়াই এখনো মেটেনি তার। তবে এই প্রেম নিয়ে আলোচনা এখনো থেমে নেই। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কঙ্গনার বন্ধুর তুলনায় শত্রুর সংখ্যা বেশি। তার উপরে তিনি যখন-তখন প্রকাশ্যে যাকে-তাকে আক্রমণ করে বসেন। এমন অভিযোগ অসংখ্য।

প্রেমভাগ্যে কোনোদিনই ভাগ্যবতী নন কঙ্গনা রানাউত। শুধু হৃতিক রোশানই নন। আগেও ভেঙেছে প্রেম। সেখানেও তিক্ততা কম নয়। অধ্যয়ন সুমন, কঙ্গনার সাবেক প্রেমিক। তিনি অভিযোগ করেন, কালা জাদুতে পারদর্শী কঙ্গনা। এমনকি, সুমনের উপরেও সেই জাদুর প্রভাব চালিয়েছেন নায়িকা। এখানেই শেষ নয় মারধরের অভিযোগও রয়েছে নায়িকার বিরুদ্ধে।

সম্প্রতি কনের সাজে ব়্যাম্পে হেঁটেছেন কঙ্গনা। এরপরই তার বিয়ে নিয়ে নতুন করে জল্পনা-কল্পনা শুরু হয়েছে। আর জীবন নিয়ে ইতিবাচক ভাবনা ভাবতে শুরু করেছেন নায়িকা নিজেও। তবে প্রেম নিয়ে এখনই তেমন কিছু ভাববেন না কঙ্গনা। তিনি এখন পরবর্তী ছবিতে মনোনিবেশ করেছেন এমনটাই জানিয়েছেন। চলতি বছরের এপ্রিলেই মুক্তি পাচ্ছে ‘মণিকর্ণিকা- দ্য কুইন অফ ঝাঁসি’। ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন কঙ্গনা।

আরও পড়ুন:

এম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কঙ্গনা-আলিয়া বিতর্কে বিস্ফোরক মন্তব্য রণদীপের
‘বলিউডের অনেক তারকা অবৈধ কাজ করেন’
মন্দির ঝাড়ু দিয়েও কটাক্ষের মুখে কঙ্গনা
এবার বিদেশির প্রেমে মজলেন কঙ্গনা
X
Fresh