• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফেরদৌসের সঙ্গে লন্ডনের অভিনেত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৪১
যদি একটু সময় পেতাম- ছবির গানের দৃশ্যে ফেরদৌস-সেলিন

নতুন একটি ছবির কাজ শুরু করেছেন জনপ্রিয় নায়ক ফেরদৌস। তার বিপরীতে আছেন লন্ডনের অভিনেত্রী সেলিন বেরান। ছবির নাম ‘যদি একটু সময় পেতাম’। নায়কের ডাকে সাড়া দিয়ে গত বৃহস্পতিবার যুক্তরাজ্য থেকে ঢাকায় আসেন সেলিন।

ঢাকায় ৩ ফেব্রুয়ারি থেকে এই ছবির শুটিং শুরু হয়েছে। পরিচালক গোলাম ফারুক। এর আগে গত বছর অক্টোবরে ফেরদৌস-সেলিন ‘ইন পারসু অব লাভ-ভালোবাসার খোঁজে’ নামে একটি ছবির শুটিং শুরু করেছিলেন। শুটিং শেষ না হওয়া ওই ছবিটিরও পরিচালক ছিলেন গোলাম ফারুক। তবে প্রযোজক জটিলতায় শেষ পর্যন্ত ছবিটির কাজ শেষ হয়নি বলে জানা গেছে।

‘যদি একটু সময় পেতাম’ ছবিটি প্রযোজনা করছে যুক্তরাজ্যপ্রবাসী বাঙালিদের প্রযোজনা প্রতিষ্ঠান ফোর মোশন পিকচার্স। গত ৩ ফেব্রুয়ারি এফডিসিতে ছবির গানের শুটিং হয়েছে। আগামী মার্চ থেকে যুক্তরাজ্যে ছবির বাকি কাজ শুরু হবে বলে জানা যায়।

এই ছবির গল্পে প্রবাসী এক প্রেমিক যুগলের জীবনের গল্প তুলে ধরা হবে। এছাড়াও ছোট ছোট সমস্যা ও মানবিকতার ব্যাপার তুলে ধরা হবে। অনেক চড়াই-উতরাই আছে। নানারকম টানাপোড়েন নিয়েই গল্পটি এগিয়ে যাবে।

‘যদি একটু সময় পেতাম’ ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় গোলাম ফারুক। সেলিনের মায়ের আদি নিবাস কলকাতায়। সেখানে বেশ কয়েকবার গিয়েছেন। বাংলাদেশে এটাই প্রথম সফর তার। ইন্টারনেট ঘেঁটে দেখা যায়, সেরিন একজন টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে বেশ কয়েকটি দেশে কাজ করেছেন। তবে উল্লেখ করার মতো কোনো কাজের বিবরণ সেখানে পাওয়া যায়নি!

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মক্কায় ফেরদৌসকে ঘিরে সেলফি তোলার হিড়িক
ওমরাহ করতে সৌদি আরবে ফেরদৌস
সংখ্যা বাড়িয়ে দর্শকের গালি খেতে রাজি নন পূর্ণিমা
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh