• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কেমন আছেন সাহারা?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪৪

এমনো হয়। শোবিজ থেকে ঘোষণা দিয়ে বিদায় নেন। আবার ফিরে এসে বলেন, ‘একেবারেই অভিনয় করব না, এমন কথা তো কাউকে বলিনি’।

‘ঢাকা টু বম্বে’ খ্যাত নায়িকার ভক্তরাও তেমনি আশা করেছিলেন। ফিরে আসবেন তাদের প্রিয় নায়িকা সাহারা। ক্যারিয়ারে বহু ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। বড় পর্দায় দর্শকের হৃদয়ে উত্তাপ ছড়িয়েছেন। জনপ্রিয়তার দিক থেকে তার সমসাময়িক নায়িকাদের চেয়ে কোনো দিক দিয়েই কম ছিলেন না।

সাহারার ভক্তরা আশায় ছিলেন আবারও রূপালি পর্দায় দেখা যাবে তাদের প্রিয় অভিনেত্রীকে। কিন্তু ভক্তদের সেই প্রত্যাশায় পানি ঢেলে দিয়ে নিজের সিদ্ধান্তে অটল আছেন সাহারা।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভালোবাসার গল্প লিখে পুরস্কার!
--------------------------------------------------------

২০১৫ সালের ৮ মে হঠাৎ বিয়ে করেন সাহারা। আর বিয়ের দিনই গণমাধ্যমকে জানান, আর চলচ্চিত্রে অভিনয় করবেন না। বর্তমানে স্বামী মাহবুবুর রহমানের সঙ্গে সুখেই সংসার করছেন সাহারা।

এবার নতুন মিশনে নেমেছেন এই নায়িকা। বুটিক্স ডিজাইন শুরু করেছেন তিনি। এবার রাজধানীর বনানীতে নতুন ফ্যাশন হাউজ চালু করেছেন সাহারা।

এর আগে পুলিশ প্লাজায় প্রথম শো-রুম করেছিলেন এই নায়িকা। আর বনানীর ১১ নম্বর রোডের ৯৯ নম্বরে বাড়িতে চালু হলো সাহারা ফ্যাশন হাউজের দ্বিতীয় শো-রুম। শাড়ি, গাউনসহ মেয়েদের যাবতীয় ফ্যাশন পণ্য এখানে পাওয়া যাবে।

নতুন আরও একটি ফ্যাশন হাউজের উদ্বোধন এবং ভবিষ্যতে এই ব্যবসায় আরও বিনিয়োগ করার কথা জানালেন সাহারা। একইসঙ্গে জানালেন, আর কোনোদিন অভিনয় ফিরবেন না। স্বামী সংসার নিয়ে সুখেই আছেন তিনি।

২০০৪ সালে ‘রুখে দাঁড়াও’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় সাহারার। তার সবশেষ ছবি ‘তোকে ভালোবাসতে হবে’ মুক্তি পায় ২০১৪ সালে।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh