• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ক্যাটরিনা কি উড়তে জানেন?

বিনোদন ডেস্ক

  ০৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২:২৮
ছবি : সংগৃহীত

বলিউডের চলচ্চিত্রে নাচের দৃশ্যে সাবলীল অভিনয় করে এরই মধ্যে অনেকের নজর কেড়েছেন ক্যাটরিনা কাইফ। ‘ধুম থ্রি’ছবিতে ‘কমলি’ কিংবা ‘জব তক হ্যায় জান’ ছবির ‘ইশক সাভা’; ক্যাটরিনা যেন অনন্য। তার নাচের জাদুতে মাতোয়ারা দর্শক।

সালমান খানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতেও প্রশংসা পেয়েছেন এই নায়িকা। এবার ব্যস্ত হয়েছেন শাহরুখের সঙ্গে ‘জিরো’ এবং আমির খানের সঙ্গে ‘ঠগস অব হিন্দোস্তান’ ছবির শুটিংয়ে।

কয়েকদিন আগেই নয়াদিল্লির একটি ড্যান্স স্টুডিওতে প্রভু দেবার কাছে নাচ শিখছিলেন আমির-ক্যাট। একটি গানের জন্যই ছিল এই প্রস্তুতি। ছবিটি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

--------------------------------------------------------
আরও পড়ুন: আবারও ঋতুপর্ণা
--------------------------------------------------------

এবার ক্যাটরিনার একটি নাচের ভিডিও নজর কেড়েছে। ইনস্টাগ্রামে তিনি নিজেই শেয়ার করেছেন মহড়ার একটি ভিডিও। যেন শূন্যে গা ভাসিয়ে দিয়ে চলছে মহড়া, যেন উড়ে চলেছেন ক্যাট। এই নাচ ‘ঠগস অব হিন্দোস্তান’ ছবির জন্য।

ক্যাটরিনা তার শেয়ার করা ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘রিভাইন্ড অ্যান্ড রিপিট...’। বুঝিয়ে দিয়েছেন মহড়ায় কতটা পরিশ্রম করছেন তিনি। আর ক্যাটের নাচের দৃশ্য দেখে মনে হবে সত্যিই যেন উড়তে শুরু করেছেন নায়িকা।

যশরাজ ফিল্মসের ব্যানারে এই প্রথম ‘ঠগস অব হিন্দোস্তান’ ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করছেন আমির ও ক্যাটরিনা। ছবিতে দেখা যাবে ফাতিমা সানা শেখকেও। এ বছর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত এই ছবিটি।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাশুড়িকে নিয়ে যে মন্তব্য করলেন ক্যাটরিনা
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
শুটিংয়ে যে কারণে অক্ষয়কে চড় মারেন ক্যাটরিনা
‘আমারও আপত্তিকর ভিডিও তৈরি করেছে’
X
Fresh