• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এবার অন্যরূপে শিমুল খান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৩০
ছবি: ফেসবুক থেকে নেয়া।

জাজ মাল্টিমিডিয়ার মুক্তি প্রতীক্ষিত সিনেমা 'পোড়ামন ২' নির্মাণ করছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। এই নির্মাতার নতুন কাজের খবর হলো, তিনি তানজিব সারওয়ারের 'মিথ্যা শিখাইলি'র পর দ্বিতীয়বারের মতো নির্মাণ করতে যাচ্ছেন আরও একটি মিউজিক ভিডিও।

এতে মডেল হয়েছেন ঢাকাই বাংলা চলচ্চিত্রের খল অভিনেতা শিমুল খান। প্রথমবারের মতো কোনো মিউজিক ভিডিওতে মডেল হলেন শিমুল। তানভীর তারেকের সঙ্গীত পরিচালনায় কণ্ঠশিল্পী রুবেলের 'নষ্ট আমি' শিরোনামের গানটির ভিডিও দৃশ্যধারণ গত বৃহস্পতিবার শুরু হয়েছে। চলবে শনিবার পর্যন্ত।

মিউজিক ভিডিওটির চিত্রগ্রহণে আছেন দেশের তারকা চিত্রগ্রাহক খায়ের খন্দকার এবং আলোক প্রক্ষেপণের দায়িত্বে আছেন ইব্রাহিম শাহরিয়ার। সম্পাদনা, কালার গ্রেডিং ও আনুষাঙ্গিক পোস্ট প্রোডাকশন করবেন সিমিত রায় অন্তর।

শিমুল খান বলেন, রায়হান রাফি অত্যন্ত ট্যালেন্ট একজন তরুণ চলচ্চিত্র নির্মাতা এবং শিল্পী রুবেলও সিঙ্গাপুর থেকে সঙ্গীতের উপর পড়ালেখা করে এসেছে।

তিনি আরো বলেন, সবচেয়ে বড় কথা গানটির মান এবং মিউজিকে ভিডিওটির পুরো পরিকল্পনা প্রধাণত আমাকে ঘিরেই। গল্পটিও চমৎকার। তাই রাফির মুখে সবকিছু শোনার সাথে সাথেই রাজি হয়ে গিয়েছি। আশাকরি কাজটি মানসম্পন্ন হবে। আমি ব্যক্তিগতভাবে এই কাজটি নিয়ে অনেক অনেক আশাবাদী।

আরও পড়ুন:

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh