• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

দক্ষিণী নায়িকাকে যৌন হয়রানির অভিযোগ

বিনোদন ডেস্ক

  ০১ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৩৯
ছবি : সংগৃহীত

নাচের মহড়া করছিলেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী অমলা পাল। সে সময় তাকে যৌন হয়রানি করা হয়। এমন অভিযোগে গত বুধবার পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন অমলা।

চেন্নাইয়ের এক কোরিওগ্রাফারের স্টুডিওতে ঘটনাটি ঘটেছে। অমলার অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। চেন্নাই পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, অভিযুক্ত ব্যক্তি অমলাকে অনৈতিক যৌন সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেন। যৌন হয়রানি ও নারীর সম্ভ্রমহানির অভিযোগে একটি মামলা করা হয়েছে।

গণমাধ্যমকে অমলা বলেন, একটা অনুষ্ঠানের জন্য নাচ প্র্যাকটিস করছিলাম। ওই ব্যক্তি ঘরে ঢুকে আমার সঙ্গে আলাদা করে কথা বলেন। তিনি যৌন সম্পর্কের ইঙ্গিত করেন। পরে সেখান থেকে আমি চলে আসি। পরে দেখি তিনি আমার পেছন পেছন আসছেন। এসময় তিনি আমাকে উত্যক্ত করতে থাকেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভালোবাসার গল্প লিখে পুরস্কার!
--------------------------------------------------------

এই অভিনেত্রী আরও বলেন, আমার মনে হচ্ছে, আমি নিরাপদ নই। ফলে পুলিশকে অভিযোগ জানাতে বাধ্য হলাম। আমি মনে করি এ ধরণের লোকদের শাস্তি হওয়া উচিত।

তবে এই বিষয়ে আটক হওয়া ব্যক্তির বক্তব্য পাওয়া যায়নি। পুলিশ পুরো বিষয়টি তদন্ত করছে। তারপরই জানা যাবে আসলে কী ঘটেছিল সেদিন? পুলিশের পক্ষ থেকে অভিযুক্ত ব্যক্তির বিষয়ে বিস্তারিত জানানো হয়নি।

আরও পড়ুন:

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যৌন হয়রানির অভিযোগে ঢাবি শিক্ষকের নিয়োগ স্থগিত
ডিবি কার্যালয়ে এসে যা জানালেন জবির সেই দুই শিক্ষক
এবার মীমের অভিযোগ গেল রাষ্ট্রপতির কাছে
যৌন হয়রানি : আরও দুই জবি শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ
X
Fresh