• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জিম করছেন সাইফ-কারিনার ছেলে তৈমুর

বিনোদন ডেস্ক

  ৩০ জানুয়ারি ২০১৮, ১০:৪৭

বলিউডের অনেক কলাকুশলী-তারকাদের চাইতেও বেশি জনপ্রিয় সাইফ আলী খান ও কারিনা কাপুর দম্পতির ছেলে তৈমুর আলী খান। জন্মের পর থেকেই তাকে নিয়ে প্রচুর খবর প্রকাশ হয়েছে সংবাদ মাধ্যমে।

কেউ কেউ মনে করছেন তৈমুরের স্বাভাবিক বেড়ে ওঠায় এই অতিরিক্ত তারকাখ্যাতির বিষয়গুলো প্রভাবিত করবে। কিছুদিন আগে ছেলেকে বিদেশের বর্ডিং স্কুলে দেয়ার ব্যাপারে ভেবেছিলেন সাইফ-কারিনা।

মাত্র এক বছর হলো তৈমুরের। কিছুদিন আগেই পতৌদি প্রাসাদে ঘটা করে উদযাপন করা হয়েছে তৈমুরের জন্মদিন। এবার ছেলের শরীরচর্চায় মনোযোগ দিয়েছেন সাইফ-কারিনা দম্পতি। পতৌদির ছোট নবাব বলে কথা! তৈমুরকে তারা জিমে ভর্তি করেছেন।

সম্প্রতি ‘মাই জিম’ নামের একটি প্রতিষ্ঠানে দেখা যায় তৈমুরকে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মাই জিম নামের একটি চাইল্ড ফিটনেস সেন্টারে তাকে ভর্তি করা হয়েছে। এখানে ৬ মাস থেকে ১০ বছর বয়সী শিশুদের শরীর ও স্বাস্থ্যের প্রতি সচেতন থাকার প্রক্রিয়াগুলো শেখানো হয়।

এই শিশু স্বাস্থ্যকেন্দ্রের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দেখা যায় তৈমুরকে। সঙ্গে ছিলেন কারিনা কাপুর খান ও তৈমুরের পরিচর্যাকারী। এ অনুষ্ঠানে উপস্থিত ছিল আরেক বলিউড তারকা তুষার কাপুরের ছেলে লক্ষ্য কাপুর।

তৈমুরের জিম নিয়েও ভারতীয় মিডিয়ার আগ্রহ আবারো যেন প্রমাণ করলো বলিউড পাড়ায় তৈমুর এখন তুমুল জনপ্রিয় তারকা। তবে তৈমুরকে শিশু স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানোর বিষয়ে সাইফ- কারিনা এখনও কিছুই বলেননি।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা
শহিদকে পাত্তাই দিলেন না কারিনা (ভিডিও)
ছেলের স্বপ্নের কথা ফাঁস করলেন সাইফ-কারিনা
একই সিনেমায় টাবু-কারিনা-কৃতি শ্যানন
X
Fresh