• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শীতের রাতে সরগরম এফডিসি (ভিডিও)

এ এইচ মুরাদ

  ২৯ জানুয়ারি ২০১৮, ১৪:৩৩

ঘড়ির কাঁটায় রাত তখন ৮টা। এফডিসির ৭ নম্বর শুটিং ফ্লোরের দিক থেকে ভেসে আসছে ওমর সানী ও শাবনূর অভিনীত জনপ্রিয় গান ‘মন মানে না মানে না/ আর তো দেরি সয় না’।

শুটিং ফ্লোরের ভেতরে গিয়ে দেখা মিললো তারকাদের তারকা-খ্যাত নৃত্য পরিচালক মাসুম বাবুল নাচ শেখাচ্ছেন। আর নৃত্য পরিচালকের কাছে মনোযোগ সহকারে তালিম নিচ্ছেন তরুণ প্রজন্মের দুই তারকা আসিফ নূর ও অধরা খান।

খানিক পর সাময়িক বিরতি নিলেন মাসুম বাবুল। জানালেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী ও পরিচালক সমিতির বার্ষিক বনভোজন আগামী ৩০ জানুয়ারি ও ২ ফেব্রুয়ারি।

দুই সমিতির কাছাকাছি বনভোজনের আয়োজন করায় খুব ব্যস্ত সময় পার করতে হচ্ছে। শনিবার থেকে ৭ নম্বর ফ্লোরে পরিচালক সমিতির পারফর্মেন্সের মহড়া চলছে।

অন্যদিকে জহির রায়হান কালার ল্যাবে চলছে শিল্পী সমিতির অনুষ্ঠানের পারফর্মারদের নিয়ে মহড়া। কথা বলতে বলতে তিনি জহির রায়হান কালার ল্যাবের দিকে গেলেন। সেখানে নাচ করছিলেন চিত্রনায়িকা শিরিন শিলা ও শুভ।

তারা দুজন নায়ক ফেরদৌস ও শাবনূর জুটির জনপ্রিয় গান ‘আসসালামু আলাইকুম বেয়াইন সাব’ গানটির তালে তালে পারফর্ম করছিলেন। এই পারফর্মেন্স দেখা যাবে শিল্পী সমিতির বনভোজনে। শিল্পী সমিতির এই নাচের মহরতে রোববার রাতে আরও অংশ নেন বিপাশা কবির-সাঞ্জু জন, তানিন সুবহা-আমান রেজা, দীপালী আক্তার তানিয়া-শিপন মিত্রসহ অনেকে।

--------------------------------------------------------
আরও পড়ুন: সাদা গোলাপে কী বার্তা দিলেন তারকারা?
--------------------------------------------------------

রাত তখন ১০টা তখনো শিল্পীরা নিজেদের ঝালিয়ে নিতে ব্যস্ত। আমাদের উদ্দেশ্য এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। সেখানে দেখা মিললো চিত্রনায়ক সাইমন সাদিকের। নিজে হাতে বনভোজনের কার্ড বিতরণ করছেন সমিতিতে আগত শিল্পী ও পরিচালকদের।

সমিতির ভেতরেই ছিলেন সাধারণ সম্পাদক জায়েদ খান। মুঠোফোনে কোনো একজনকে বনভোজনের আমন্ত্রণ জানাচ্ছিলেন। ফোনের লাইন কেটেই মুখে তৃপ্তির হাসি হেসে জানালেন, শিল্পী সমিতির এবারের বনভোজন বিগত দিনের চেয়ে সেরা হবে আশা করছি। প্রস্তুতির কোনো কমতি রাখিনি।

তিনি আরো বলেন, সিনিয়র ও চলতি প্রজন্মের শিল্পী সবাইকে নিয়ে জাঁকজমক একটি অনুষ্ঠান করতে পারব আমার বিশ্বাস। আর হ্যাঁ, এবার আপনারও (সাংবাদিক) প্রস্তুতি নিয়ে আসবেন। নায়কদের সাথে সাংবাদিকদের রশি টানা খেলা রাখা হয়েছে।

কথার মালায় রাত বাড়তে থাকে। বাইরে শিশিরের খেলা চলছে আধো আলোতে। ঘরে ফেরার সময় হয়েছে। আজকের মতো এখানেই বিদায়।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা
জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
X
Fresh