• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কবে শেষ হবে সুস্মিতার অপেক্ষা?

বিনোদন ডেস্ক

  ২৭ জানুয়ারি ২০১৮, ১৪:৩৩

সবশেষ ২০১০ সালে ‘নো প্রবলেম’ সিনেমায় দেখা গিয়েছিল সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেনকে। কিন্তু দীর্ঘ বিরতির পর আবারও অভিনয়ে ফেরার আগ্রহ জানিয়েছেন সুস্মিতা। এজন্য গত দেড় বছর ধরে স্ক্রিপ্ট খুঁজছেন বলেও জানালেন তিনি। হিন্দুস্তান টাইমস।

‘ম্যায় হু না’ খ্যাত অভিনেত্রী বলেন, আমি ছয় মাস সময় নিয়ে একটি ফিল্মে অভিনয়ের জন্য প্রস্তুত আছি। কিন্তু এর অর্থ এই নয় যে, আমার জন্য উপযোগী গল্পও তৈরি আছে।

১৯৯৪ সালে মিস ইউনিভার্স বিজয়ী প্রতিযোগী বলেন, আমার কখনই তারকা হওয়ার লক্ষ্য ছিল না। আমি চেয়েছি সবসময় মানুষের সঙ্গে বন্ধনটা ধরে রাখতে। আর সেটা আমার কাজের মাধ্যমে। ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ এই কারণে যে তিনি আমাকে অভিনেত্রী হবার সুযোগ দিয়েছেন।

-----------------------------------------
আরওপড়ুন: হৈমন্তীর ‘দেয়াল কাহিনী’
-----------------------------------------

এর আগে ‘পদ্মাবত’ সিনেমার বিরোধীরা স্কুল বাসে হামলা চালালে এর সমালোচনা করে টুইট করেন সুস্মিতা। হরিয়ানায় ওই ঘটনায় হতাশ হয়েছেন বলেও এসময় উল্লেখ করেন তিনি।

বলিউডে সবশেষ ২০১০ সালে তাকে দেখা গেলেও মাঝে টালিউডে ‘নির্বাক’ নামে একটি সিনেমায় অভিনয় করেন সুস্মিতা। সিনেমাটি ২০১৫ সালে মুক্তি পায়। আর এই সিনেমায় বেশ কয়েকটি দৃশ্যে খোলামেলাভাবে গেছে সুস্মিতাকে। সিনেমাতে তার বিপরীতে ছিলেন যীশু সেনগুপ্ত। খোলামেলাভাবে দৃশ্যে অভিনয়ের জন্য বেশ সমালোচিত হতে হয় সুস্মিতাকে।

আরওপড়ুন:

এম/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের প্রস্তুতি নিচ্ছেন সুস্মিতা সেন
মাইনাস ১ ডিগ্রি তাপমাত্রায় সুস্মিতার কাণ্ড (ভিডিও)
X
Fresh